নো মাস্ক নো সেল: খাদ্যমন্ত্রী

নওগাঁ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ জুলাই ২০২০, ১৭:০১

নওগাঁয় ভিডিও কনফারেন্সের মাধ্যমে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, মাস্ক ছাড়া কোনো ক্রেতা দোকানে পণ্য কিনতে এলে দোকানিরা ওই ক্রেতার কাছে পণ্য বিক্রি করবেন না। নো মাস্ক নো সেল। তিনি বলেন, সামাজিক দূরত্ব বজায় রেখে এবং সরকারের বেঁধে দেয়া স্বাস্থ্য বিধি মেনে মুখে মাস্ক পরে ঘর থেকে বের হোন। এতে করে নিজে করোনা ভাইরাস থেকে রক্ষা পাবেন এবং সাধরণ মানুষও রক্ষা পাবে।

নওগাঁয় করোনা ভাইরাস পরিস্থিতি সংক্রান্ত স্বাস্থ্য ব্যবস্থাপনা এবং ত্রাণ কার্যক্রম পরিচালনার কাজ তত্ত্বাবধায়ন ও আইন-শৃংখলা পরিস্থিতি পর্যবেক্ষণ বিষয়ক এক মতবিনিময় সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে মন্ত্রী এসব কথা বলেন।

বুধবার বেলা ১১টায় নওগাঁ জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসন অডিটোরিয়ামে জেলা প্রশাসক হারুন-অর-রশিদের সভাপতিত্বে জেলার করোনা ভাইরাস পরিস্থিতি সংক্রান্ত স্বাস্থ্য ব্যবস্থাপনা এবং ত্রাণ কার্যক্রম পরিচালনার কাজ তত্ত্বাবধায়ন ও আইন-শৃংখলা পরিস্থিতি পর্যবেক্ষণ বিষয়ক এক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চেয়ারম্যান (সচিব) ভূমি সংস্কার বোর্ড ইয়াকুব আলী পাটোয়ারি।

এ সময় তিনি বলেন, দেশের প্রায় ৪০টি হাসপাতালে নতুন করে করোনা ভাইরাস পরীক্ষার ল্যাব পিসিআর স্থাপন করতে যাচ্ছে সরকার। এই ৪০টি ল্যাব স্থাপনের প্রথম ল্যাবটি নওগাঁতে স্থাপন বলে তিনি জানান।

এ সভায় নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া, জেলা খাদ্য নিয়ন্ত্রক জি এম ফারুক হোসেন পাটোয়ারি, নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেকসহ জেলা ও উপজেলা প্রশাসন কর্মকর্তা, সিভিল সার্জন কর্মকর্তাসহ সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১জুলাই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :