বলিউড স্টারদেরও থেকে আয় বেশি ভারতীয় টিকটকারদের

তথ্যপ্রযুক্তি ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ জুলাই ২০২০, ১১:৪১

বন্ধ করার আগে ভারতে জনপ্রিয়তার শীর্ষে ছিল টিকটক। টিকটকের জনপ্রিয়তা ফেসবুক, ইউটিউবকেও ছাপিয়ে গিয়েছিল। ভারতে টিকটক এতটাই জনপ্রিয় ছিল যে এই অ্যাপ ব্যবহার করে তারকা বনে গিয়েছেন অনেকে। মাসে তাদের আয় টেক্কা দিতে পারে যে কোনও বলিউড অভিনেতাকে। কয়েকজন টিকটকারদের আয় সম্পর্কে জেনে নিন।

গিমা আশি

পেশায় একজন মডেল গিমা আশি। কিন্তু টিকটকেও তিনি বেশ জনপ্রিয়। এই অ্যাপে ‘বহত হার্ড’ গানের সঙ্গে তার ভিডিও তাকে জনপ্রিয়তার শিখরে পৌঁছে দেয়। টিকটকে এক কোটি ফলোয়ার রয়েছে তার। এখান থেকে মাসে ৬ লক্ষ রুপি আয় করেন দিল্লির এই মডেল।

মঞ্জুল খট্টর

টিকটক স্টারদের মধ্যে বেশ জনপ্রিয় মঞ্জুল খট্টর। হরিয়ানার ছেলে মঞ্জুলের পড়াশোনা কমার্স নিয়ে। টিকটকে প্রায় ১৪ কোটি ফলোয়ার রয়েছে তার। এই অ্যাপ থেকে প্রায় ৫ লক্ষ রুপি আয় করেন তিনি।

অবনীত কউর

পেশায় টেলিভিশনের অভিনেত্রী হলেও অবনীত কউর জনপ্রিয় টিকটক স্টার। 'মর্দানি' ছবিতে অভিনয় করেন অবনীত। টিকটক থেকে মাসে ১৬ লক্ষ রুপি আয় করেন তিনি।

আবেজ দরবার

টিকটক স্টার আবেজ দরবারের কোরিওগ্রাফার হিসেবে বেশ নামডাক রয়েছে। টিকটকে কমেডি ভিডিও পোস্ট করেন তিনি। টিকটকে তার ফলোয়ারের সংখ্যা ২ কোটি। এই অ্যাপ থেকে আবেজ মাসে ১৪ লক্ষ রুপি আয় করেন।

জান্নত জুবেইর

জান্নত জুবেইরও পেশায় অভিনেত্রী। ২০১৯ সালে ভারতে টিকটক ফলোয়ার্সের হিসাবে শীর্ষস্থানে ছিলেন জান্নত। তার টিকটকের ফলোয়ার সংখ্যা ১ কোটি। টিকটক থেকে তাঁর মাসিক আয় প্রায় ২০ লক্ষ রুপি।

(ঢাকাটাইমস/২জুলাই/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :