বলিউড ছাড়ছেন সুশান্তের শেষ ছবির নায়িকা!

প্রকাশ | ০২ জুলাই ২০২০, ১৮:১১

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস

২৪ জুলাই মুক্তি পাবে সদ্য প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি 'দিল বেচারা'। এই ছবিতে সুশান্তের বিপরীতে অভিনয় করেছেন সঞ্জনা সঙ্ঘী। কিন্তু সঞ্জনা কি বলিউড ছেড়ে দিচ্ছেন? অভিনেত্রীর ইনস্টাগ্রামের একটি পোস্ট এমনই ইঙ্গিত দিচ্ছে।

সুশান্তের মৃত্যুর পরে ভেঙে পড়েছেন সঞ্জনা। আর এবার এই পোস্ট। সবমিলিয়ে নেটিজেনরা মনে করছেন সঞ্জনা হয়তো বলিউড ছেড়ে দেওয়ার পরিকল্পনা করেছেন।

সঞ্জনা তার পোস্টে লিখেছেন, 'বিদায় মুম্বাই। চার মাস পরে তোমার দর্শন পেলাম। এবার আমি দিল্লি ফিরে যাচ্ছি। তোমার রাস্তাগুলো খুব অন্যরকম লাগলো। খুব শুনশান।' মুম্বাই শহরের উদ্দেশ্যে সঞ্জনা লিখছেন, 'খুব শীঘ্রই দেখা হবে? অথবা হয়তো আর দেখা হবে না।'

সঞ্জনার এই পোস্ট ছড়িয়ে পড়তেই নেটিজেনরা মনে করছেন তাহলে কি বলিউড ছেড়ে দিল্লিতে স্থায়ী ভাবে ফিরে যাচ্ছেন অভিনেত্রী? সুশান্তের মৃত্যুর খবর পাওয়ার পর থেকেই ভেঙে পড়েছিলেন তিনি। সেদিনই একটি ভিডিও পোস্ট করেন সঞ্জনা। কাঁদতে কাঁদতে সুশান্তের সঙ্গে অভিনয়ের অভিজ্ঞতা শেয়ার করেন। প্রয়াত অভিনেতার উদ্দেশ্যে বলেন, 'এখনো তো অনেক কাজ বাকি ছিল। কেন চলে গেলে?'

সম্প্রতি বান্দ্রা পুলিশ সঞ্জনার বয়ান ও রেকর্ড করেছে। সুশান্ত এর মৃত্যুর এক সপ্তাহ পরেও একটি পোস্ট করে জানিয়েছিলেন সময় কখনোই দুঃখ কমিয়ে দিতে পারে না। সুশান্ত অনেক স্বপ্ন দেখেছিলেন। সেই স্বপ্ন গুলি পূরণ করার কোথাও দেন সঞ্জনা।

ঢাকা টাইমস/০২জুলাই/একে