মানিকগঞ্জে স্বাস্থ্য কমপ্লেক্স ও পথচারীদের মাঝে মাস্ক বিতরণ

প্রকাশ | ০২ জুলাই ২০২০, ১৮:২৬

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস

মানিকগঞ্জের সাত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পথচারীদের মাঝে প্রায় ৩০০০ মাস্ক বিতরণ করেছে ‘সোসাইটি অফ ডক্টরস অ্যান্ড সুডেন্টস অফ মানিকগঞ্জ’। বৃহস্পতিবার বেলা ১১টায় জেলা সিভিল সার্জন আনোয়ারুল আমিন আখন্দের হাতে মাস্ক ও দুটি পালর্স অক্সিমিটার সংগঠনের পক্ষ থেকে তুলে দেওয়া হয়।

পরে অন্যান্য উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে এসব মাস্ক বিতরণ করেন সংগঠনের কর্মীরা। এরপর মানিকগঞ্জ বাসস্ট্যান্ড এলাকার বিভিন্ন পয়েন্টে পথচারীদের এসব মাস্ক পরিয়ে দেওয়া হয়।

সংগঠনের সভাপতি ও প্রতিষ্ঠাতা সদস্য হামীম আশরাফ বলেন, ‘করোনা পরিস্থিতি মোকাবিলায় মানিকগঞ্জ সোসাইটি অফ ডক্টরস অ্যান্ড স্টুডেন্টস অব মানিকগঞ্জ এর পক্ষ থেকে সচেতনতামূলক লিফলেট ও মাস্ক বিতরণ করেছি। যা বর্তমান পরিস্থিতির জন্য অপ্রতুল।  তবুও আমরা আমাদের সাধ্যমত চেষ্টা করছি। যেকোনো পরিস্থিতিতে স্বাস্থ্যসেবামূলক এবং জনকল্যাণমূলক কাজে এসডিএসএম সবসময় মানুষের পাশে ছিল এবং ভবিষ্যতেও থাকবে ইনশাল্লাহ্।’

এসময় আরও উপস্থিত ছিলেন- সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক নাহিদ হাসান, সাংগঠনিক সম্পাদক তাসমিনা তাবিবা, আতিকুজ্জামান, প্রচার সম্পাদক সাব্বির হোসাইন, আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক সম্পাদক হৃদয়, যুগ্ম দপ্তর সম্পাদক ফাহিম মীর্জা, যুগ্ম সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মুশফিকুর রহমান, আদরিতা হিম, ইমরান মোল্লা, টুনটুনি, সুকণ্যা, মৌরি, সালবিনা, ফরহাদ, রাফসান, লামিয়া, রবিন, হারুন, অভি, অন্তরা, কানিজ, বেলাল, তন্নি, তালহা, মাহবুব প্রমুখ।

ঢাকাটাইমস/২জুলাই/পিএল