বড়লেখায় দুই পক্ষের সংঘর্ষে ১২ জন আহত

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ জুলাই ২০২০, ২২:৫৬

মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় দুই পক্ষের সংঘর্ষে ১২ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে পৌর শহরের গাজিটেকা এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দুই পক্ষের ১২ জন আহত হন।

আহতদের মধ্যে সাতজনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার প্রশাসনের পক্ষ থেকে পরিচালিত অভিযানে পৌর শহরে প্রায় ৭০ মণ নিষিদ্ধ পলিথিন উদ্ধার করা হয়। পলিথিন উদ্ধারের এ ঘটনায় ব্যবসায়ীদের একপক্ষ আরেক পক্ষকে দোষারোপ করে।

এর জেরে পলিথিন ব্যবসায়ীদের সিন্ডিকেট জোটবদ্ধ হয়ে প্রশাসনকে তথ্য দিয়েছেন সন্দেহ করে শহরের চৌমুহনী এলাকায় শামীম আহমদ (৪৫) নামের এক ব্যক্তির ওপর হামলা চালায়। এতে তিনি গুরুতর আহত হন। শামীমের ওপর হামলার খবর পেয়ে তার স্বজনরা ঘটনাস্থলে গেলে বেলা ১টার দিকে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে।

এ ব্যাপারে বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইয়াছিনুল হক বলেন, পৌর এলাকায় সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। স্থানীয়ভাবে খবর পেয়েছি বুধবার মোবাইল কোর্টের অভিযানে নিষিদ্ধ পলিথিন উদ্ধার ও জরিমানার ঘটনাকে কেন্দ্র করে ব্যবসায়ীরা একে অপরকে দোষারোপ করছিল। তার জের ধরেই এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে উভয়পক্ষের কয়েকজন আহত হয়েছেন। পরিস্থিতি শান্ত আছে। এ ঘটনায় এখনো কেউ লিখিত অভিযোগ দেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/২জুলাই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :