দিনাজপুরে করোনায় দুজনের মৃত্যু, ৩৬ জন শনাক্ত

প্রকাশ | ০২ জুলাই ২০২০, ২৩:০৮

দিনাজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

দিনাজপুরে এক নারীসহ করোনায় আরো দূ'জনের মৃত্যু হয়েছে। নতুন করে করোনায় বৃহস্পতিবার সর্বোচ্চ আক্রান্ত হয়েছে সদরে ২১ জনসহ জেলায় মোট ৩৬ জন।

দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার মোহনা (২০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। তার বাড়ি জেলার ফুলবাড়ী উপজেলায়। অন্যদিকে পার্বতীপুরের আমবাড়ী এলাকায় করোনার উপসর্গ নিয়ে মৃত মোস্তাকের (৫০) নমুনা রিপোর্ট বৃহস্পতিবার পজেটিভ এসেছে। মোস্তাক ২৯ জুন  করোনার উপসর্গ নিয়ে মারা যান। 

এছাড়াও গত ২৪ ঘণ্টায় দিনাজপুরে করোনায় সর্বোচ্চ আক্রান্ত চিহ্নিত হয়েছে বলে নিশ্চিত করেছেন, জেলা সিভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুস।

ডা. কুদ্দুস বলেন, এ নিয়ে জেলায় করোনায় মোট আক্রান্ত সংখ্যা ৬৭৪ জন। দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে জেলার ১২৫টি করোনা নমুনা পরীক্ষা করে ৩৬ জনের রিপোর্ট পজেটিভ এসেছে। নতুন করে করোনায় আক্রান্তদের মধ্যে সদরেই রয়েছে ২১ জন। এছাড়া পার্বতীপুরে ছয়জন, খানসামায় তিনজন, বিরলে দুজন, চিরিরবন্দরে দুজন, ফুলবাড়িতে একজন এবং নবাবগঞ্জে একজন রয়েছে।

এ পর্যন্ত জেলায় মোট করোনা আক্রান্ত সংখ্যা ৬৭৪ জন। আর আজকের দু'জন নিয়ে এ পর্যন্ত জেলায় করোনা আক্রান্ত হয়ে মোট মৃত্যু হয়েছে ১৪ জনের। 

করোনার উপসর্গ নিয়ে এ পর্যন্ত জেলায় মৃত্যু হয়েছে আরো ১৭ জনের। বৃহস্পতিবার নয়জনসহ জেলায় করোনা রোগী এ পর্যন্ত সুস্থ হয়েছে ৩৫০ জন।

(ঢাকাটাইমস/২জুলাই/কেএম)