শুটিং নেই, কৃষিকাজ করছেন অভিনেতা

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ জুলাই ২০২০, ১০:০২

করোনা সংক্রমণ ঠেকাতে দীর্ঘ তিন মাস বন্ধ ছিলো চলচ্চিত্রের শুটিং। গত ৫জুন শুটিংয়ের অনুমতি পেলেও শুটিংয়ে ফিরছেন না অধিকাংশ শিল্পীরা। এমতাবস্থায় দীর্ঘদিন ধরে বেকার সময় পার করছেন এ অঙ্গনের মানুষের। অলস এই সময়ে নিজেকে বিভিন্ন কাজে ব্যস্ত রাখার চেষ্টা করছেন তারা। করোনাময় এই সময়টাতে অন্যদের থেকে একটু আলাদাভাবে পার করছেন অভিনেতা সনি রহমান।

করোনা প্রকোপের শুরু থেকে নিজ গ্রামে অবস্থান করছেন। সেখানে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। অলস এই সময়ে নিজেকে ব্যস্ত রাখতে হাঁস-মুরগী, গরুর খামার ও ফলের চাষ করছেন তিনি।

সনি রহমান বলেন,'হাঁস-মুরগী, কবুতর, গরু ও মাছের খামারের প্রজেক্ট শুরু করেছি। এছাড়া ফলের বাগান করেছি। ফলের মধ্যে রয়েছে কমলা, মাল্টা, পেঁপে আর ড্রাগন। ঢাকা যাওয়ার আগে প্রজেক্টের কাজগুলো গুছিয়ে ফেলতে চাই।পরে কাজের ফাঁকে ফাঁকে এসে দেখে যেতে পারব। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হলে সিনেমার কাজ শুরু করা যাবে না। তাই অলস এই সময়টা খামারে সময় দিচ্ছি। বলতে পারেন শখের বসেই এই কাজগুলো করছি।'

তিনি আরও বলেন,' আমার মতে সামাজিক দূরত্ব বজায় রেখে,অন্যান্য ব্যবসা ও বেকার সময় পার না করে এই সময়টাকে কাজে লাগানো দরকার তাই এ পথটি বেছে নেওয়া।ইনশাআল্লাহ্ পরিস্থিতি স্বাভাবিক হলে আবার কাজে ফিরে যাবো।অর্থাৎ এই সুযোগে একটি কাজ গুছিয়ে নেয়ার পাশাপাশি পরিবারের সম্পদকে কাজে লাগানো যাবে।'

সিনেমার কাজের দিক থেকে সানি রহমানের হাতে দুটি ছবি রয়েছে। মিজান আফসারি পরিচালিত 'তোলপাড়'। যেখানে তার বিপরীতে রয়েছেন অভিনেত্রী শাকিবা অপরটি একই নির্মাতার 'রাগী'। সিনেমাটিতে সানীর বিপরীতে অভিনয় করছেন অভিনেত্রী আঁচল আখি।

ঢাকাটাইমস/৩জুলাই/এসকেএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :