মুগদা হাসপাতালের আনসারদের এমন আচরণ কী প্রত্যাশা করতে পারি?

সাহাদাত পারভেজ
 | প্রকাশিত : ০৩ জুলাই ২০২০, ১৫:৩৫

আর কত খারাপ সংবাদ দিব? আজ সকালের ঘটনা। ছবি তোলার কারণে মুগদা হাসপাতালের আনসাররা থাপ্পর দিয়ে এক ফটোসাংবাদিকের ক্যামেরার ফিল্টার ভেঙে দেয় ও এক নারী সাংবাদিককে অপমান করে।

এই হাসপাতালে কোভিড টেস্টের জন্য আজ ৪০ জনকে টিকেট দেওয়া হয়। কিন্তু ৩৪ জনের পরীক্ষা করেই আনসাররা বলে আজ পরীক্ষা শেষ। তখন ৩৬ নম্বর সিরিয়ালে দাঁড়িয়ে থাকা শাওন হোসেন নামের এক যুবকের সঙ্গে তাদের তর্কাতর্কি হয়। আনসাররা তার গায়ে হাত তুলে।

এই ঘটনার ছবি তুলতে যায় বাংলাদেশ প্রতিদিনের আলোকচিত্রী জয়িতা রায়। এ সময় থাপ্পর দিতে এলে জয়িতা সরে পরে। এই ঘটনার ছবি তুলতে এগিয়ে যায় দেশ রূপান্তরের ফটোসাংবাদিক রুবেল রশীদ। তখন আনসাররা থাপ্পর দিয়ে তার ক্যামেরার ফিল্টার ভেঙে ফেলে। সাংবাদিকদের গালাগালি করে ও বেঁধে রাখার হুমকি দেয়।

হাসপাতাল থেকে কোভিড রোগী পালিয়ে যায়, সেটা তাদের চোখে পড়ে না; অথচ সাংবাদিকদের সব কাজেই তাদের আপত্তি। করোনা পরীক্ষা করতে আসা একজন মানুষের গায়ে আনসাররা কেমন করে হাত তুলে, মাথায় আসে না।

মুগদা হাসপাতালের ডাক্তাররা যেখানে করোনা আক্রান্ত রোগিদের আন্তরিক সেবা দিয়ে বাঁচিয়ে তুলছেন তখন সেখানকার আনসারদের এমন আচরণ কী প্রত্যাশা করতে পারি?

লেখক: সাংবাদিক

ঢাকাটাইমস/৩জুলাই/এসকেএস

সংবাদটি শেয়ার করুন

ফেসবুক কর্নার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :