কুলিয়ারচরে যৌন নির্যাতন মামলার আলোচিত আসামি গ্রেপ্তার

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ জুলাই ২০২০, ১৯:৩২

কিশোরগঞ্জের কুলিয়ারচরে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগে কুলিয়ারচর থানায় করা মামলার বহুল আলোচিত আসামি সেলিম মাস্টারকে অবশেষে গ্রেপ্তার করেছে পুলিশ। তথ্য প্রযুক্তির মাধ্যমে কুলিয়ারচর থানার এসআই আবুল কালাম আজাদ ও এসআই আতাউর রহমানের নেতৃত্বে পুলিশের একটি টিম শুক্রবার দুপুর ২টার দিকে নরসিংদীর আমিরগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে একটি ভাড়াটিয়া বাসা থেকে সেলিম মাস্টারকে গ্রেপ্তার করে।

করোনাভাইরাস সংক্রমণ আতঙ্কে মানুষ যখন দিশেহারা তখনই সরকারি নির্দেশে সারাদেশে স্কুল-কলেজে পাঠদানসহ প্রাইভেট কোচিংয়ে পড়ানো সম্পূর্ণ নিষেধ ঘোষণা করে। তবুও প্রাইভেট পড়ানোর অযুহাতে উপজেলার দড়িগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেলিম মিয়া (৪২) উপজেলার পূর্ব আব্দুল্লাপুরস্থ তার নিজ বাড়িতে একটি প্রাইভেট কোচিং সেন্টারে প্রাইভেট পড়ায় এবং সেখানে তারই স্কুলের পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে যৌন নির্যাতন করে।

এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা কুলিয়ারচর ছাত্রকল্যাণ পরিষদের সদস্যদের সহযোগিতায় ওই দিন উপজেলা পরিষদের চেয়ারম্যান ইয়াছির মিয়া ও উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়াৎ ফেরদৌসীর বরাবর একটি লিখিত অভিযোগ দেন। পরদিন ১৭ জুন বেলা পৌনে ১১টার দিকে সেলিম মাস্টারকে প্রধান আসামি করে আরো চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা পাঁচ-ছয়জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন আইনে থানায় একটি মামলা করেন স্কুলছাত্রীর বাবা আপেল মিয়া। মামলার অন্য আসামিরা হলেন মো. নিজাম উদ্দিন মেম্বার (৫০), মো. কামরুল হাসান (৪৫) ও এমাদ মিয়া (৩৫)।

এ ঘটনায় এলাকায় বিভিন্ন প্রতিবাদ কর্মসূচি করে আসছিলেন এলাকাবাসী। এসব কর্মসূচিতে পুলিশকে দোষারোপ করে এলাকাবাসী বলেন, রহস্যজনক কারণে বহুল আলোচিত আসামি সেলিম মাস্টারকে গ্রেপ্তার করছে না পুলিশ। বিভিন্ন গণমাধ্যমে এসব আন্দোলনের সংবাদ প্রকাশিত হলে পুলিশ প্রশাসনের টনক নড়ে।

(ঢাকাটাইমস/৩জুলাই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :