মঠবাড়িয়ার সাবেক মহিলা ভাইস চেয়ারম্যানকে কুপিয়ে জখম

প্রকাশ | ০৩ জুলাই ২০২০, ২০:৪১ | আপডেট: ০৪ জুলাই ২০২০, ০০:০৯

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা শাখা ওয়াকার্স পার্টির সভাপতি ও মঠবাড়িয়া উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রমা রানী মজুমদার শোভাকে (৫৫) কুপিয়ে জখমের অভিযোগ পাওয়া গেছে। এ অভিযোগ ওঠেছে তার প্রতিবেশী ইসমাইল হাওলাদারের বিরুদ্ধে। 

গত বৃহস্পতিবার রাত ৯টার দিকে মঠবাড়িয়া পৌর শহরের ৩নং দক্ষিণ বন্দর স্লুইজগেট মহল্লার বাস ভবনে এ হামলার শিকার হন তিনি। গুরুত্বর আহত অবস্থায় তাকে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

চিকিৎসাধীন রমা রানী জানান, তার সঙ্গে ইসমাইল হাওলাদারের জমির সীমানা প্রাচীর নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। সম্প্রতি ইসমাইল একটি মামলায় কারাগারে গেলেও জামিনে মুক্ত হয়ে বাড়িতে এসে তাকে অকথ্য ভাষায় গালাগাল করে। ঘটনার রাতে রান্না করছিলেন রমা রানী। এসময় তার বাসায় কেউ না থাকায় ইসমাইল ধারালো অস্ত্র নিয়ে রান্নাঘরে ঢুকে তার মাথায় এলোপাতারি কোপানো শুরু করেন। এসময় তার চিৎকারে প্রতিবেশীরা ছুটে এলে পালিয়ে যায় ইসমাইল। পুলিশ খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক রাকিবুর রহমান জানান, চেয়ারম্যান রমা রানীর মাথার ছয়টি স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তবে এখন তিনি কিছুটা আশঙ্কামুক্ত।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদুজ্জামান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পিরোজপুর জেলা ওয়াকার্স পার্টির সভাপতি খান মোহাম্মদ রুস্তুম আলী এ হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদসহ মাদক সন্ত্রাসী ইসমাইল ও তার বাহিনীকে অবিলম্বে গ্রেপ্তারের জন্য পুলিশ প্রশাসনের প্রতি জোর আহবান জানিয়েছেন।

ঢাকাটাইমস/৩জুলাই/পিএল