কুমিল্লা মেডিকেলে করোনায় এক মৃত্যু, উপসর্গে ছয়

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ জুলাই ২০২০, ১৩:৫৬

কুমিল্লা মেডিকের কলেজ হাসপাতালে করোনায় শাহ আলম (৬০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি কুমিল্লার বরুড়া উপজেলার বাসিন্দা ছিলেন। এদিকে গত ২৪ ঘন্টায় একই হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে ছয়জনের মৃত্যু হয়েছে।

হাসপাতালের সহকারি পরিচালক সাজেদা খাতুন এসব তথ্য নিশ্চিত করে জানান, করোনার উপসর্গ নিয়ে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে তিনজন এবং করোনা ইউনিটের আইসিইউতে চারজনের মৃত্যু হয়েছে।

তারা হলেন- চাঁদপুর জেলার শাহারাস্তি উপজেলার আরিফুর রহমানের স্ত্রী নাজমা রহমান (৫০) ও হাজীগঞ্জ উপজেলার বাসু দেব (৭২), কুমিল্লা সদর উপজেলার আবদুল কাদের (৬০), ব্রাহ্মণপাড়া উপজেলার গোপালনগর এলাকার আবদুল করিম (৭৫) ও মনোহরগঞ্জ উপজেলার হাতিমারা এলাকার জামাল উদ্দিন (৫৩) এবং গোপালগঞ্জ জেলার মোখশেদপুর উপজেলার বাশবাড়িয়া এলাকার তারা মিয়ার স্ত্রী লুৎফর নেছা (৬২) ।

প্রসঙ্গত, এ পর্যন্ত কুমিল্লা মেডিকেলের করোনা ইউনিটে পজিটিভ ও উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে ১১০ জনের। বর্তমানে ভর্তি আছেন ১১৬ জন। এর মধ্যে করোনা পজিটিভ ৬২ জনের ও করোনা উপসর্গ ৫৪ জনের।

অন্যদিকে জেলা সিভিল সার্জন অফিসের সূত্র মতে, জেলায় এ পর্যন্ত ৩৭৭৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৬১৩ জন এবং মৃত্যু হয়েছে ১০৩ জনের।

ঢাকাটাইমস/৪জুলাই/পিএল

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :