চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর অনুদান পেলেন সাঙ্কু পাঞ্জা

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ জুলাই ২০২০, ১৩:৫৭

কয়েক বছর আগে এফডিসিতে ফাইটিং দৃশ্যের শুটিংয়ে করতে গিয়ে ক্রেনের উপর থেকে পড়ে গুরুতর জখম হয়েছিলেন খলঅভিনেতা সাঙ্কু পাঞ্জা। তার মাথায় ও মুখে বেশকিছু সেলাই দিতে হয়েছিল। তারপর থেকে শুটিংয়ে অনিয়মিত এ অভিনেতা।

আর্থিক ভাবে নানা সংকটের মধ্যে তার দিন কাটছিলো। চিকিৎসা ভার বহন করতে গিয়ে হিমশিম খেতে হচ্ছিল সাঙ্কু পাঞ্জাকে। এমতাবস্থায় তার পাশে দাঁড়ালেন প্রধানমন্ত্রী। তাঁকে চিকিৎসা বাবদ অনুদান হিসেবে ৫ লাখ টাকা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মানবতার কল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান জিএম সৈকতের মাধ্যমে জানুয়ারি মাসে প্রধানমন্ত্রীর কাছে চিকিৎসার জন্য আবেদন জানিয়েছিলেন সাঙ্কু পাঞ্জা। গত সপ্তাহে তিনি ৫ লাখ টাকা অনুদানের চেক হাতে পেয়েছেন। এ জন্য নির্মাতা জিএম সৈকতও প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

দুই শতাধিক ছবির অভিনেতা সাঙ্কু পাঞ্জা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন,মাননীয় প্রধানমন্ত্রীর এই মহান মানসিকতা আমাদের মতো শিল্পীদের কাছে অনুপ্রেরণার। মাস দু-এক আগেই ৫ লাখ টাকা অনুদান কার্যকর হলেও করোনার কারণে গিয়ে নিতে পারিনি।'

সাঙ্কু পাঞ্জা আরও বলেন, ‘ আমার ব্রেনে মাঝেমধ্যেই সমস্যা দেখা দেয়। এফডিসিতে ‘রাজাবাবু’ ছবির শুটিংয়ে দুর্ঘটনায় পড়েছিলাম। মাথায় ২০ টির বেশি সেলাই দিতে হয়। তারপর অসুস্থ অবস্থাতেই বেঁচে আছি।

পরিস্থিতি স্বাভাবিক হলেই ইন্ডিয়া গিয়ে উন্নত চিকিৎসা নিব। বিপদে পাশে থাকার জন্য প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতার পাশাপাশি মানবতার কল্যাণ ফাউন্ডেশনকেও ধন্যবাদ জানাই।

ঢাকাটাইমস/৪জুলাই/এলএম/এসকেএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :