ফের করোনা ‘পজিটিভ’ মাশরাফি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ জুলাই ২০২০, ১৬:৫৬ | প্রকাশিত : ০৪ জুলাই ২০২০, ১৬:৩৭

গত ১৪ দিন আগে প্রথম করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়েছিল টাইগারদের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার। এতদিন তিনি বাসায় থেকেই চিকিৎসা নিয়েছেন। কিন্তু এখনো করোনা থেকে মুক্তি পাননি তিনি। দ্বিতীয় দফায়ও করোনা পজিটিভ এসেছে এই নড়াইল–২ আসনের সাংসদের।

উপমহাদেশের অন্যান্য দেশের মত বাংলাদেশেও প্রতিদিনই করোনায় সংক্রমণ বাড়ছে। এরই ধারাবাহিকতায় ছোঁয়াচে এই ভাইরাস স্পর্শ করে মাশরাফিকেও। বাংলাদেশের কিংবদন্তি এই ক্রিকেটার গত ২০ জুন করোনা পজিটিভ হিসেবে শনাক্ত হন। পরবর্তীতে তার ছোট ভাই মোরসালিন বিন মর্তুজাও করোনায় পজিটিভ হন।

শুরুতে মৃদু লক্ষণ উপসর্গ থাকলেও মাশরাফির শারীরিক অবস্থা ছিল স্থিতিশীল, এখনো সুস্থই আছেন তিনি। ফলে হাসপাতালের বিশেষ চিকিৎসা নিতে হয়নি কখনোই। সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসকদের পরামর্শ মেনে ঘরেই চিকিৎসা নিচ্ছিলেন মাশরাফি।

প্রথম নমুনা দেওয়ার ১৪ দিন পেরিয়ে যাওয়ায় মাশরাফির নমুনা ফের পরীক্ষা করা হয়। তবে দ্বিতীয় পরীক্ষায়ও মাশরাফির করোনা পজিটিভ এসেছে।

মাশরাফির চিকিৎসার ব্যবস্থাপত্র অবশ্য করে দিচ্ছেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এ বি এম আব্দুল্লাহ। এছাড়া বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) প্রধান নাজমুল হাসান পাপন নিয়মিত মাশরাফির খোঁজ রাখছেন।

করোনা ভাইরাস সংক্রমণ শুরু হওয়ার পর থেকেই বেশ সক্রিয় ছিলেন মাশরাফি। তিনি তার নির্বাচনী এলাকা নড়াইল-২ আসনে দুস্থ-অসহায়দের পাশে অর্থ সহায়তা থেকে শুরু করে চিকিৎসা সেবা নিশ্চিত করেছেন।

(ঢাকাটাইমস/০৪ জুলাই/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :