রাজবাড়ীতে দুটি ব্যাংক লকডাউন

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ জুলাই ২০২০, ১৯:৩১

রাজবাড়ী শহরে সোনালী ব্যাংক ও ইসলামী ব্যাংকের প্রধান দুটি শাখায় ১৯জন করোনা রোগী শনাক্ত হওয়ায় দুটি ব্যাংক লকডাউন ঘোষণা করা হয়েছে।

শনিবার রাজবাড়ী সদর উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি ও সদর উপজেলা নির্বাহী অফিসার সাঈদুজ্জামান খান এবং সদস্য সচিব ও সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুল হান্নান স্বাক্ষরিত চিঠিতে এ ঘোষণা দেয়া হয়।

ডা. আব্দুল হান্নান বলেন, সোনালী ব্যাংকে আটজন কর্মকর্তা-কর্মচারি এবং ইসলামী ব্যাংকে ১১ জন কর্মকর্তা-কর্মচারি করোনায় আক্রান্ত হয়েছেন। এই কারণে ওই দুটি শাখাকে লকডাউন ঘোষণা করা হয়েছে। আগামী ১৪ দিন এ দুটি শাখায় পুরোপুরি গ্রাহক সেবা বন্ধ থাকবে। তবে ব্যাংক কর্মকর্তারা রুটিন কাজ করতে পারবেন।

গত ২৪ ঘণ্টায় রাজবাড়ীতে নতুন আরো ৩২ জনের দেহে করোনা ধরা পড়েছে। আক্রান্তদের মধ্যে চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, নার্স ও সরকারি কর্মকর্তা রয়েছেন। এ নিয়ে জেলায় ৫৪৬ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। সুস্থ হয়েছেন ১৪৭ জন। মারা গেছেন তিনজন।

রাজবাড়ীর সিভিল সার্জন ডা. নুরুল ইসলাম শুক্রবার এ তথ্য নিশ্চিত করে বলেন, আজকের আক্রান্তদের মধ্যে রাজবাড়ী সদরে ১৩ জন, পাংশায় ১৩ জন, কালুখালিতে একজন, গোয়ালন্দে দুজন ও বালিয়াকান্দিতে তিনজন রোগীর দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে আবার রাজবাড়ী পৌর এলাকার শনিবার ১০ জন করোনা রোগী শনাক্ত হয়েছে।

নতুন ও আগের করোনা শনাক্তরা রাজবাড়ীর বিভিন্ন হাসপাতালের আইসোলেশনে ভর্তি আছে ৫৪ জন ও বাকিরা পারিবারিক আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন।

(ঢাকাটাইমস/৪জুলাই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :