বরিশালে নিখোঁজ বাবা-ছেলের লাশ উদ্ধার

বরিশাল ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ জুলাই ২০২০, ১৯:৫৬

বরিশালের বাকেরগঞ্জে ইয়াসিন হাওলাদার (২০) নামে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধারের ১৬ ঘন্টা পর তার পিতা হেলাল উদ্দিন হাওলাদারের (৫৫) লাশও উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল ১০টায় উপজেলার কবাই ইউনিয়নের চর লক্ষ্মীপাশা এলাকার পান্ডব নদীর তীর থেকে হেলাল উদ্দিনের লাশ উদ্ধার করা হয়।

এর আগে শুক্রবার সন্ধ্যা ৬টায় একই স্থান থেকে উদ্ধার করা হয় তার ছেলে ইয়াসিনের লাশ। তারা পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার কলারদোয়ানিয়া গ্রামের বাসিন্দা।

জানা গেছে, ‘মায়ের পরশ’ নামের ট্রলারে করে মাছ ধরার চাঁই বিক্রি করতে বাকেরগঞ্জ উপজেলার শিয়ালঘুনি বাজারে আসে হেলাল উদ্দিন ও তার ছেলে।

একই এলাকা থেকে চাঁই বিক্রি করতে আসা হাসান জানান, হেলাল ও তার ছেলে শিয়ালঘুনি হাটে এক লোকের কাছে প্রায় ৬০টি চাঁই বিক্রি করেন। বিক্রি করা ওইসব চাঁই পৌঁছে দিতে ওই লোকের সঙ্গে যাওয়ার পর থেকে তাদের আর কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরে তাদের লাশ নদী তীরে পাওয়া গেছে। বাবা-ছেলের লাশ উদ্ধার হলেও তাদের ট্রলারের কোন সন্ধান নেই বলে জানান তিনি।

এ বিষয়ে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (বাকেরগঞ্জ সার্কেল) আনোয়ার সাঈদ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পরিকল্পিতভাবে হত্যা করে তাদের ফেলে গেছে দুর্বৃত্তরা। ঘটনাটির তদন্ত চলছে।

ঢাকাটাইমস/৪জুলাই/পিএল

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :