যশোরে মাদ্রাসাছাত্রীকে প্রকাশ্যে অপহরণের অভিযোগ

প্রকাশ | ০৪ জুলাই ২০২০, ২১:৫৫

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস

যশোর শহরের বেজপাড়া কবরস্থান রোড চোপদার পাড়ার নিজ বাড়ি থেকে এক মাদ্রাসাছাত্রীকে প্রকাশ্যে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার কোতয়ালি মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন ওই ছাত্রীর বাবা এনামুল কবির মুক্তি।

মামলায় বেজপাড়া কবরস্থান রোড চোপদার পাড়ার রিয়াজ ও তার বোন এবং সদর উপজেলার রাজারহাট কচুয়া গ্রামের রোকনের স্ত্রী শ্যামলী ও  ওই রোডের বিশ্বাস পাড়ার সোহেলসহ অজ্ঞাতনামা ২/৩ জনকে আসামি করা হয়।

মামলায় এনামুল কবির উল্লেখ করেছেন, তার মেয়ে আশ্রম রোড মহিলা মাদ্রাসা থেকে এ বছর এসএসসি পাশ করেছে। মেয়ে মাদ্রাসায় আসা-যাওয়া করার সময় এলাকার রিয়াজ নামে এক ছেলে তাকে প্রেমের ও বিয়ের প্রস্তাব দেয়। প্রস্তাবে রাজি না হয়ে বাবা-মাকে বিষয়টি জানান তার মেয়ে। এরপর তারা রিয়াজ ও তার আত্মীয়স্বজনকে উত্যক্ত করতে নিষেধ করে। রিয়াজ এতে ক্ষিপ্ত হয়ে অপহরণের সুযোগ খুঁজতে থাকে। গত ২৮ জুন সকালে তার মেয়ে  চাচা হুমায়ুন কবীরের বাড়িতে যাওয়ার সময় সকাল ৬টায় বাড়ির সামনে অবস্থান করছিল। এসময় রিয়াজসহ তার সহযোগীরা তার মেয়েকে ফুসলিয়ে একটি প্রাইভেটকারে তুলে রাজারহাটের দিকে চলে যায়। এসময় মা রুবিনা বেগম তার মেয়েকে রক্ষা করতে এসে ব্যর্থ হয় বলে মামলায় উল্লেখ করা হয়।

এদিকে মামলা করা হলেও পুলিশ ওই ছাত্রীকে উদ্ধারসহ আসামিদের এখনও গ্রেপ্তার করতে পারেনি।

ঢাকাটাইমস/৪জুলাই/পিএল