তবে কি ফিরছেন রিয়াজ-পূর্ণিমা জুটি?

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৫ জুলাই ২০২০, ১২:১৪ | প্রকাশিত : ০৫ জুলাই ২০২০, ১১:২৭

নব্বই দশকের শেষের দিকে জুটি হিসেবে ঢাকাই সিনেমায় যাত্রা শুরু করে রিয়াজ-পূর্ণিমা।মনের মাঝে তুমি’ আর ‘হৃদয়ের কথা’র সাফল্যের পর এই জুটির চাহিদা যখন তুঙ্গে, ঠিক তখনই ব্যক্তিগত বিরোধে জড়িয়ে পড়েন তারা। ভেঙে যায় রিয়াজ-পূর্ণিমা জুটি। এরই মাঝে বিয়ের পিঁড়িতে বসেন পূর্ণিমা এবং পরবর্তী সময়ে রিয়াজ। দর্শকও মুখ ফিরিয়ে নেন তাদের থেকে। ফলে ধস নামে উভয়ের ক্যারিয়ারে।

তবে কি এবার তাদের বিরোধের অবসান ঘটতে যাচ্ছে? মিডিয়া পাড়ায় গত দুদিন ধরে এমনই গুঞ্জন উঠেছে। শোনা যাচ্ছে নির্মাতা এস এ অলিক তার নতুন সিনেমার জন্য রিয়াজ-পূর্ণিমাকে জুটিকে চান।

এ নির্মাতা সম্প্রতি ‘যোদ্ধা’ নামের একটি ছবির জন্য ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদান পেয়েছেন।

তিনি গণমাধ্যমকে বলেন, 'যোদ্ধা' ছবিটি মুক্তিযুদ্ধভিত্তিক গল্পের। এখানে সত্তরের পরের সময়টাকে তুলে ধরা হবে। ছবিটিতে রিয়াজ ও পূর্ণিমাকে নিয়ে কাজ করার পরিকল্পনা রয়েছে আমার। এই দুজন শিল্পী আমার খুব পছন্দের। তাদের সঙ্গে সফল কাজের অভিজ্ঞতাও রয়েছে আমার। চিত্রনাট্য এখনো শেষ হয়নি।সব গুছিয়ে তাদের কাছে যাবো।'

অন্যদিকে চিত্রনায়ক রিয়াজও ইতিবাচক মনোভাব প্রকাশ করেছেন এই খবরে।তিনি জানিয়েছেন, অলিক যদি তাকে উপযুক্ত মনে করেন, তাহলে অবশ্যই তারা একসঙ্গে ফের কাজ করবেন।

এদিকে অলিক-রিয়াজ-পূর্ণিমা ত্রয়ীর প্রত্যাবর্তনের খবরে উচ্ছ্বসিত তাদের ভক্তরা। সব কিছু ঠিক থেকে যদি এমনটা হয়,তাহলে সিনেমাটি তুমুল আগ্রহের জন্ম দেবে, সেটা বলার অপেক্ষা রাখে না।

ঢাকাটাইমস/৫জুলাই/এলএম/এসকেএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :