সাতক্ষীরা মেডিকেল কলেজে উপসর্গ নিয়ে তিনজনের মৃত্যু

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ জুলাই ২০২০, ১৫:১০

করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে দুই নারীসহ তিনজনের মৃত্যু হয়েছে। শনিবার রাতে ও রবিবার সকালে তাদের মৃত্যু হয়। হাসপাতালের তত্ত্বাবধায়ক রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, হাসপাতালে উপসর্গ নিয়ে তিনজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে শনিবার দুপরে মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন জেলার দেবহাটা উপজেলার খাঞ্জিয়া নোয়াপাড়া গ্রামের ইয়াছিন আলীর স্ত্রী কোহিনুর বেগম (৫০। চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়। এদিকে, রাত ১০ টার দিকে একই উপসর্গ নিয়ে হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন শহরের পলাশপোল এলাকার আলহাজ্ব রাহাতুল্লাহ (৯৫)। এরপর রাত ১১টার দিকে তার মৃত্যু হয়। অপরদিকে, একই উপসর্গ নিয়ে রবিবার সকালে হাসপাতালে আসার পর ভর্তি হওয়ার আগেই মৃত্যু হয় কলারোয়া উপজেলার আলাইপুর গ্রামের আব্দুস সালামের স্ত্রী আমেনা খাতুনের (৪০)। তিনজনেরই নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে তাদের লাশ দাফন করা হয়েছে।

জানা গেছে, স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে মৃত এই তিনজনের বাড়ি লকডাউন করা হয়েছে। টানানো হয়েছে লাল পতাকা।

প্রসঙ্গত, এ নিয়ে সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে ২৯ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে চারটি রিপোর্ট পজিটিভ এসেছে বলে জানান সাতক্ষীরার স্বাস্থ্য বিভাগ।

ঢাকাটাইমস/৫জুলাই/পিএল

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :