ফরিদপুরে চারজনকে শুদ্ধাচার পুরস্কার দিলেন জেলা প্রশাসক

প্রকাশ | ০৫ জুলাই ২০২০, ১৫:২৮

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার জাতীয় শুদ্ধাচার পুরস্কার দিয়েছেন প্রশাসনিক কর্মকর্তাদের। রবিবার নিজ কার্যালয়ের সম্মেলন কক্ষে এ পুরস্কার দেয়া হয়। জেলা প্রশোসকের কার্যালয় ও উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে কর্মরতদের মধ্যে এ পুরস্কার বিতরণ করা হয়। এবার চারজনকে এই পুরস্কার দেয়া হয়।

পেশাগত জ্ঞান ও দক্ষতা, সততার নিদর্শন, নির্ভরযোগ্যতা ও কর্তব্যনিষ্ঠা, শৃঙ্খলাবোধ, উন্নত আচরণ, প্রতিষ্ঠানের বিধিবিধানের প্রতি শ্রদ্ধাশীলতা, সমন্বয় ও নেতৃত্ব দানের ক্ষমতা, তথ্য প্রযুক্তি ব্যবহারে পারদর্শিতাসহ ১৯টি নির্ধারিত বিষয়ে সর্বোচ্চ স্থান অর্জন করায় এ পুরস্কার দেয়া হয়।

জেলা প্রশাসন সূত্র জানায়, কার্যালয়ের স্থানীয় সরকারের উপপরিচালক মনিরুজ্জামান, সংস্থাপন শাখার উচ্চমান সহকারী ইউসুপ খলিফা, উপজেলা পর্যায়ে সালথা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হাসিব সরকার, মধুখালী উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক অজয় কুমার মালো এবারের পুরস্কার অর্জন করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার ছাড়াও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রোকসানা রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আসলাম মোল্লা, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ সাইফুল কবির, নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) আশিক আহমেদসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিতি ছিলেন। পুরস্কার প্রাপ্তরা সবাই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/৫জুলাই/কেএম)