অপর্ণাচরণ বালিকা উচ্চ বিদ্যালয়ের কাজ পরিদর্শনে চসিক মেয়র

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ জুলাই ২০২০, ২১:০৯

চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ.জ.ম নাছির উদ্দীন চসিক পরিচালিত অপর্ণাচরণ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের উন্নয়ন ও অবকাঠামো নির্মাণ কাজ পরিদর্শন করেছেন। রবিবার দুপুরে পরিদর্শনের সময় তিনি মাস্টার দা সূর্যসেনের নেতৃত্বাধীন চট্টগ্রাম যুব বিদ্রোহের সহযোদ্ধা প্রীতিলতা ওয়াদ্দেদার ও কল্পনা দত্তের স্মৃতি বিজড়িত ঐতিহ্যবাহী এই শিক্ষা প্রতিষ্ঠানকে চসিক অধিগ্রহণ করার পর যে উন্নয়ন হাতে নিয়েছে তা দ্রুত বাস্তাবায়নের জন্য সংশ্লিষ্ট ঠিকাদার ও প্রকৌশলীদের নির্দেশনা দেন।

এ সময় উপস্থিত ছিলেন প্রধান প্রকৌশলী লে. কর্ণেল সোহেল আহমেদ, সহকারী প্রকৌশলী গোলাম আফজল মহিউদ্দিন, উপসহকারী প্রকৌশলী সুদেব কুমার দেব, ঠিকাদার মো. মিনহাজ, বেলাল আহমদ, এসএম মামুনুর রশিদ উপস্থিত ছিলেন।

এইচকে গ্রুপের হোমিও ওষুধ হস্তান্তর

চট্টগ্রামের টাইগারপাসে সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দীনের দফতরে তার হাতে এইচকে গ্রুপের পক্ষ থেকে করোনা (কোভিড-১৯) চিকিৎসায় বহুল ব্যবহৃত হোমিও ওষুধ আর্সেনিক অ্যালবাম-৩০ ১০০ জনের জন্য এক মাসের ওষুধ হস্তান্তর করা হয়েছে। রবিবার দুপুরে এই ওষুধ হস্তান্তরকালে মেয়র করোনা মহামারির এই সময়ে দেশের মানুষকে বাঁচাতে এগিয়ে আসায় এইচকে গ্রুপকে ধন্যবাদ জানান এবং সাধারণ মানুষের চিকিৎসায় সব হোমিও চিকিৎসকদের এগিয়ে আসার আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন প্রধান প্রকৌশলী লে. কর্ণেল সোহেল আহমেদ, সিটি মেয়রের একান্ত সচিব মোহাম্মদ আবুল হাসেম, এইচকে গ্রুপ সিইও ছৈয়দ ছারওয়ার আলম ও ডা. কাজী সাজিয়া আফরিন শাওন উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/৫জুলাই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :