করোনার উপসর্গে মান্দা উপজেলা চেয়ারম্যানের মৃত্যু

ব্যুরো প্রধান, রাজশাহী
| আপডেট : ০৬ জুলাই ২০২০, ১২:১৫ | প্রকাশিত : ০৬ জুলাই ২০২০, ১১:৪৯

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে নওগাঁর মান্দা উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সরদার জসিম উদ্দীনের মৃত্যু হয়েছে। রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকাল সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়। তার বয়স হয়েছিল ৭০ বছর।

সরদার জসিম উদ্দীন মান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। তাকে রামেক হাসপাতালের ২৯ নম্বর ওয়ার্ডে রাখা হয়েছিল। এ ওয়ার্ডে করোনার সন্দেহভাজন রোগীদের রাখা হয়।

উপজেলা চেয়ারম্যানের জামাতা সাইফুল ইসলাম জানান, শরীরে জ্বর থাকায় গত শনিবার তার শ্বশুরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে একজন চিকিৎসককে দেখিয়ে বাসায় নিয়ে যাওয়া হয়। কিন্তু তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে রবিবার সকালে তাকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়।

করোনা সন্দেহে বিকালে পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়। কিন্তু রিপোর্ট পাওয়ার আগেই তিনি মারা গেলেন। তার মরদেহ মান্দার প্রসাদপুরে গ্রামের বাড়িতে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস বলেন, করোনার উপসর্গ নিয়ে উপজেলা চেয়ারম্যানের মৃত্যুর বিষয়টি কোয়ান্টাম ফাউন্ডেশনকে জানানো হয়েছে। তাদের স্বেচ্ছাসেবকরা স্বাস্থ্যবিধি মেনে মরদেহ দাফন করবে। উপজেলা চেয়ারম্যান করোনা আক্রান্ত ছিলেন কিনা তা নমুনা পরীক্ষার পরই বলা যাবে।

ঢাকাটাইমস/৬জুলাই/আরআর/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :