প্রকৃতির সাজে ওকোড-এর ঈদুল আযহা কালেকশন ‘ব্যাক টু নেচার’

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ জুলাই ২০২০, ২১:০০ | প্রকাশিত : ০৬ জুলাই ২০২০, ১৫:২৬

প্রকৃতির মন্ত্রমুগ্ধ যাদু আমাদের শিথিলতা, উচ্ছ্বাস এবং শান্তির অনুভূতি তৈরি করে। এই যাদুতেই আমরা সবুজ সবুজ মাঠে ঘুরে বেড়াই, মেঘ থেকে মেঘে, গভীর নীল আকাশে ঝাঁপ দেই এবং প্রকৃতির সৌন্দর্যের প্রশংসা করি।

তবে, আমরা যখন আমাদের জীবনে চ্যালেঞ্জ বা বাধার মুখোমুখি হই তখন কি আমরা প্রকৃতির ভূমিকার কথা চিন্তা করি? আমরা কি কখনও নিজেকে জিজ্ঞাসা করি, আমাদের জিবনে প্রকৃতির ভূমিকা কী? আমাদের ঝামেলা বৈরী সময়ে প্রকৃতি কীভাবে আমাদের সাহায্য করে? আমরা কোথায় শান্তি পেতে পারি?

আমরা কি কখনও ভাবি যে চাপের সময়ে আমাদের চারপাশে থাকা প্রাকৃতিক রঙগুলি প্রকৃতপক্ষে আমাদের স্ট্রেস থেকে কিভাবে বেরিয়ে আসতে সাহায্য করে? প্রকৃতির

স্নিগ্ধ পরিবেশ যা আমাদের কল্পনাকে দখল করে, আমাদের জ্ঞানকে একটি আলোকিত করে এবং ইতিবাচক দৃষ্টিভঙ্গির সাথে পরিচালিত করতে সহায়তা করে।

রঙগুলোর সাথে প্রকৃতির মায়াবী সৌন্দর্য আমাদের প্রতিবন্ধকতাগুলোকে আরও সরল ভাবে দেখতে সহায়তা করে।

প্রকৃতি আমাদের বুঝতে সাহায্য করে যে সমস্যাগুলো আমাদের জীবনের একটি অস্থায়ী পরিস্থিতি। COVID-19-এর এই অনিশ্চিত সময়ে, প্রকৃতি আমাদের স্বাচ্ছন্দ্য বজায় রাখতে, আমাদের সুসথ জীবনযাপন করতে, আমাদের সুরক্ষিত করতে এবং আমাদের অনুপ্রাণিত করতে সহায়তা করেছে।

তাই ওকোড এবার প্রকৃতির সৌন্দর্যে অনুপ্রাণিত হয়ে আমাদের জীবনে প্রকৃতির এই ইতিবাচক প্রভাবটি উদযাপন করতে চায়। এই মুহুর্তে আমরা যেমন প্রকৃতির কাছাকাছি যেতে না পারছি না, তাই ওকোড প্রকৃতিকে আপনার কাছে নিয়ে আসতে চায়, যাতে আপনি নিজেকে পুনরায় প্রকৃতির যাদুতে নিজেকে কল্পনা করতে পারেন।

ঢাকাটাইমস/৬জুলাই/এলএম/এসকেএস

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :