চাঁদপুরে করোনা উপসর্গে দুই মৃত্যু, নতুন শনাক্ত ৫৮

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ জুলাই ২০২০, ২১:১৭

চাঁদপুরে করোনা উপসর্গে আরও দুইজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে গত ৫ জুলাই সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন শহরের রহমতপুর আবাসিক এলাকার ফাতেমা বেগমের (৭০) মৃত্যু হয়।

আর রবিবার সন্ধ্যায় জেলার ফরিদগঞ্জ উপজেলার ২ নং বালিথুবা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের নিজ বাড়িতে শাহ আলম ফরাজীর (৫৫) মৃত্যু হয়। এদিকে নতুন করে জেলার ১৫৭টি নমুনা পরীক্ষায় ৫৮ জনের করোনা শনাক্ত হয়েছে। তাদেরসহ জেলায় এ পর্যন্ত ১১০১ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে মৃত্যু হয়েছে ৬৪ জনের। সুস্থ হয়েছেন ৩৮৪ জন।

এদিকে হাসপাতাল সূত্রে জানা গেছে, গত ৩ জুলাই ফাতেমা বেগম (৭০) করোনা উপসর্গ নিয়ে আসেন আসেন। তখন তার নমুনা সংগ্রহ করে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়েছিল। এখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার নমুনা পরীক্ষার রিপোর্ট এখনও পাওয়া যায়নি। তবে করোনায় তার এক ছেলের মৃত্যু হয়েছে।

অপরদিকে মৃত শাহ আলম ফরাজীর পরিবার জানায়, কিছুদিন যাবৎ তিনি বুকে ব্যাথা, শ্বাসকষ্টসহ নানা সমস্যায় ভুগছিলেন। চিকিৎসকের কাছে নেওয়া হলে, তাকে করোনা টেস্টের পরামর্শ দিলেও তারা তা করাননি। রবিবার বাড়িতেই তার মৃত্যু হয়।

জেলা সিভিল সার্জন কার্যালয় জানায়, জেলায় নতুন শনাক্তদের মধ্যে চাঁদপুর সদরের ২২ জন, হাইমচরের দুইজন, মতল উত্তরের তিনজন, মতলব দক্ষিণের নয়জন, ফরিদগঞ্জের মৃত দুইজনসহ ১১ জন, হাজীগঞ্জের তিনজন, কুচয়ার চারজন ও শাহরাস্তির চারজন রয়েছেন।

ঢাকাটাইমস/৬জুলাই/পিএল

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :