কোম্পানীগঞ্জে ঘুষের অভিযোগে পুলিশ কর্মকর্তা ক্লোজড

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ জুলাই ২০২০, ২১:৫৫

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় অবৈধভাবে আটক করা সিএনজি গাড়ি (নোয়াখালী-থ-১১-৯৩০৮) এবং ঘুষ নেয়া পাঁচ হাজার টাকা ফেরত দিয়েছেন অভিযুক্ত এসআই রুপন নাথ। ইতোমধ্যে তাকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। সোমবার দুপুরে কোম্পানীগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান রুপন নাথের ক্লোজডের বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, গত ৫ জুলাই রবিবার সিএনজি অটোরিকশা চালক মিলন নোয়াখালী পুলিশ সুপার বরাবরে লিখিত অভিযোগ করেন। একইদিন রাত ১০টায় এসআই রুপন নাথের বিরুদ্ধে করা অভিযোগের তদন্তে আসেন নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কাজী আবদুর রহিম। তদন্তের সময় অভিযোগকারী সিএনজিচালক মিলন তার গাড়ির মালিক পিন্টু ভৌমিক এবং মিলনের বাবা গ্রাম পুলিশ ছায়েদল হকের জবানবন্দি রেকর্ড করা হয়।

দুপুরে কোম্পানীগঞ্জ থানার ওসির নির্দেশে অভিযুক্ত এসআই রুপন নাথ সিএনজিচালক মিলন ও গাড়ির মালিক পিন্টু ভৌমিকের কাছে আটক সিএনজি ও ঘুষের নেয়া পাঁচ হাজার টাকা ফেরত দেন। আটক এ গাড়ি ও টাকা লেনদেনের সময় বিষয়টি ভিডিও করেন উপস্থিত গণমাধ্যম কর্মীরা। যা তাৎক্ষণিক ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগমাধ্যমে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান জানান, সোমবার বিকালে সিএনজি অটোরিকশাটি মালিককে বুঝিয়ে দেয়া হয়েছে। অভিযুক্ত এসআই রুপন নাথের বিরুদ্ধে অভিযোগের তদন্ত চলছে। তাকে আপাতত ক্লোজড করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

প্রসঙ্গত, গত শুক্রবার মিলন (৩২) নামে সিএনজি অটোরিকশাচালককে ডেকে নিয়ে থানায় আটক করে মাদক মামলায় ফাঁসিয়ে দেয়ার হুমকি দেন এসআই রুপন নাথ। রাতে মিলনের বাবা ছায়েদল হককে ডেকে এনে মিলন মাদক ব্যবসায় জড়িত দাবি করে তার কাছে ৫০ হাজার টাকা দাবি করে রুপন। দেন-দরবার শেষে ১০ হাজার টাকা দিলে ছেড়ে দেয়া হবে বলার পর পিন্টু ভৌমিকের মাধ্যমে ৫ হাজার টাকা সংগ্রহ করে ছায়েদল হক এনে দেন এসআই রুপন নাথকে। শুক্রবার রাত ২টার সময় সিএনজিচালক মিলনকে তার বাবা গ্রাম পুলিশ ও সিএনজির মালিক পিন্টু ভৌমিকের কাছে হস্তান্তর করে। এ ঘটনায় সিএনজিচালক মিলন রবিবার সকালে পুলিশ সুপার কার্যালয়ে স্ব-শরীরে গিয়ে লিখিত অভিযোগ করেন।

এ বিষয়ে রবিবার অভিযুক্ত এসআই রুপন নাথের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে টাকা নেয়ার কথা অস্বীকার করেন। বলেন, ‘আপনি পারলে বড় বড় করে পত্রিকায় লিখে দেন। আমি কোম্পানীগঞ্জের মানুষকে মেরে মামলায় আসামি করে তারপর কোম্পানীগঞ্জ ছাড়ব। আমি এসআই রুপন নাথ বলছি, ডিআইজি নয়, আমি আইজিপিকেও পরোয়া করি না। পারলে আপনাদের মন্ত্রীকে (ওবায়দুল কাদের) দিয়ে আমাকে বদলি করিয়ে দেন।’

(ঢাকাটাইমস/৬জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :