কুমিল্লায় সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

প্রকাশ | ০৬ জুলাই ২০২০, ২২:৩১

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস

কুমিল্লার মুরাদনগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শরিফুল আলম চৌধুরী ও তার পরিবারের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন করেছেন স্থানীয় সাংবাদিকরা। সোমবার উপজেলা পরিষদের সামনে এ মানববন্ধন হয়।

মানববন্ধনে বক্তারা সাংবাদিক শরীফুল আলম চৌধুরীর উপর হামলাকারীদের ৭২ ঘন্টার মধ্যে আটক করে আইনের আওতায় এনে বিচারের দাবি জানান। এছাড়াও চেয়ারম্যান শাহজাহানের জামিন নিয়েও ক্ষোভ প্রকাশ করেন।

মানববন্ধনে বক্তব্য দেন- দৈনিক কালের কণ্ঠের দেবিদ্বার প্রতিনিধি আতিকুর রহমান বাশার, দৈনিক আমাদের সময়ের মুরাদনগর প্রতিনিধি হাবিবুর রহমান, দৈনিক কালের কণ্ঠের প্রতিনিধি আজিজুর রহমান রনি, দৈনিক মানবজমিনের আবুল কালাম আজাদ ও দৈনিক মানবকণ্ঠের প্রতিনিধি মাহবুব আলম আরিফ প্রমুখ।   

প্রসঙ্গত, নানা দুর্নীতি, অনিয়ম ও স্বজনপ্রীতির সংবাদ প্রকাশের জের ধরে গত শনিবার দুপুরে শরিফুল আলম চৌধুরীর বাড়িতে হামলা চালিয়ে তার দুই হাত ও পা ভেঙ্গে ফেলে দারোরা ইউপি চেয়ারম্যান শাহাজান মিয়ার লোকজন। শরীফকে বাঁচাতে গেলে তার মুক্তিযোদ্ধা বাবা ও মাকে কুপিয়ে আহত করে। এসময় তার বোনের শ্লীলতাহানির চেষ্টা করে তারা। সাংবাদিক শরিফ চৌধুরীর অবস্থা আশঙ্কাজনক। সোমবার কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে স্থানান্তর করেছেন। সাংবাদিক শরীফের বাবা ওই চেয়ারম্যানসহ সাতজনের নাম উল্লেখ করে মামলা করেন। এরপর পুলিশ ওই চেয়ারম্যানকে গ্রেপ্তার করলেও একদিনের মাথায় জামিনে বেরিয়ে আসেন তিনি।

ঢাকাটাইমস/৬জুলাই/পিএল