আশুলিয়ায় পোশাকশ্রমিককে ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)
 | প্রকাশিত : ০৬ জুলাই ২০২০, ২৩:৩১

সাভারের আশুলিয়ায় ব্ল্যাকমেইল করে গার্মেন্টশ্রমিক এক তরুণীকে (২১) ধর্ষণের ঘটনায় অভিযুক্ত এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা করেছেন ভুক্তভোগী ওই তরুণী।

সোমবার দুপুরে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার যুবককে আদালতে প্রেরণ করা হয়েছে বলে নিশ্চিত করেছে পুলিশ।

এর আগে রবিবার গভীর রাতে আশুলিয়ার চারাবাগ এলাকা থেকে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়।

এদিকে ভুক্তভোগী তরুণীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আজহারুল ইসলাম।

গ্রেপ্তার রিয়াজুল ইসলাম রিয়াজ (২৫) আশুলিয়ার চারাবাগ এলাকার সাঙ্গু গার্মেন্টের ফ্লোর সুপারভাইজর। তার বাড়ি বরিশাল জেলায়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, আশুলিয়ার চারাবাগ এলাকায় নিজ কর্মস্থলে ঝুঁকে কাজ করার সময় কৌশলে ওই তরুণীর বুকের ছবি মোবাইলে ধারণ করে ফ্লোর সুপাইরভাইজর রিয়াজ। পরে ওই ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ব্ল্যাকমেইল করে ওই তরুণীর নগ্ন ছবি তোলে সে। পরবর্তীতে বিভিন্ন সময় সেই ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে প্রায় ৭০ হাজার টাকা হাতিয়ে নেয় রিয়াজ। সবশেষ গত ২৭ জুন গভীর রাতে রিয়াজ একই ভয় দেখিয়ে ওই তরুণীকে নিজ বাসার সামনে ডেকে নেয়। সেখানে একটি নির্জন স্থানে ওই তরুণীকে ধর্ষণ করে চলে যায়। পরে ভুক্তভোগী তরুণী বিষয়টি তার স্বজনদের জানালে এ ঘটনায় অভিযোগ করা হয়।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক দিপু জানান, ধর্ষণের ঘটনায় অভিযুক্ত রিয়াজ নামে ওই যুবককে গ্রেপ্তারের পর সোমবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগী ওই নারী থানায় একটি মামলা করেছেন বলেও জানান তিনি।

(ঢাকাটাইমস/৬জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :