গার্ডিয়ান লাইফ এর ফেনী শাখার ঘটনা সম্পর্কে বক্তব্য

নিজস্ব প্রতিবেদক
 | প্রকাশিত : ০৭ জুলাই ২০২০, ১৬:২৫

গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড বাংলাদেশের একটি স্বনামধন্য জীবন বীমা কোম্পানী যা ২০১৩ সাল থেকে বাংলাদেশে সুনামের সাথে ব্যবসা পরিচালনা করে আসছে। ব্র্যাক, স্কয়ার এবং এপেক্স সহ প্রখ্যাত দেশী ও বিদেশী কোম্পানীসমূহের পৃষ্ঠপোষকতায় পরিচালিত এই কোম্পানী দেশে সবচেয়ে দ্রুত বর্ধনশীল জীবন বীমা কোম্পানী হিসাবে স্বীকৃত।

গত ৫ জুলাই ২০২০ (রবিবার) বিভিন্ন অনলাইন নিউজ পোর্টাল এবং স্যোশাল মিডিয়ায় প্রচারিত গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের ফেনী শাখার একটি অনাকাঙ্খিত ঘটনা গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড কর্তৃপক্ষের নজরে এসেছে। উক্ত ঘটনা এবং তৎপরবর্তী প্রচারনার পরিপ্রেক্ষিতে গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড কর্তৃপক্ষ তার সকল সম্মানিত গ্রাহক এবং জনসাধারনকে জানাচ্ছে যে, গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের প্রতিটি নিয়োগ পক্ষপাতহীন, যা সংশ্লিষ্ট পদপ্রার্থীর যোগ্যতার ভিত্তিতে হয়ে থাকে এবং এক্ষেত্রে কোনরূপ আর্থিক লেনদেন কখনোই করা হয় না। এ ধরনের কোন লেনদেনে গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের কোনরূপ সংশ্লিষ্টতা নেই। এছাড়াও গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড কোনপ্রকার রসিদবিহীন নগদ লেনদেন করে না।

যে কোন ধরনের অনৈতিক কর্মকান্ডে গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড আপোষহীন। আইন প্রয়োগকারী সংস্থা কর্তৃক পরিচালিত এ সম্পর্কিত আইনানুগ তদন্তে সার্বিক সহযোগীতা প্রদানে গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড প্রতিশ্রুতিবদ্ধ।

(ঢাকাটাইমস/৭জুলাই/আরকে)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :