এবার ব্যাট-বল নিয়ে নেমে পড়লেন মুশফিক

প্রকাশ | ০৭ জুলাই ২০২০, ১৬:৩৫

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস

করোনাভাইরাসের কারণে আপাতত ক্রিকেট বন্ধ। কবে শুরু হবে তারও কোনো ঠিক নেই। তবে, এর মধ্যে বসে নেই ক্রিকেটাররা। যে যার মতো করে ফিটনেস অনুশীলন চালিয়ে যাচ্ছেন। এর মধ্যে মুশফিকুর রহিম রহিম একটু ভিন্ন। ‘মিস্টার ডিপেন্ডেবল’ একটু বেশিই সিরিয়াস। এতদিন ধরে শুধু ফিটনেস অনুশীলন করলেও মঙ্গলবার ব্যাট-বল নিয়ে মাঠে নেমে পড়েন মুশফিক।

এদিন সকালে রাজধানীর বাড্ডার বেরাইদে ফর্টিস গ্রুপের মাঠে ঘণ্টা দুয়েক রানিং, স্ট্রেচিং আর পিচে হালকা ব্যাটিং অনুশীলন করেছেন মুশফিক। নিজের ফেসবুক পেজে এ নিয়ে একটি ভিডিও পোস্ট করে মুশফিক ক্যাপশনে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ’।

এর আগে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে মুশফিক অনুশীলনের অনুমতি চাইলেও পরিস্থিতি খারাপ বিবেচনায় তা দেওয়া হয়নি। তারপরও বিকল্প উপায় বের করে নিয়েছেন মুশফিক।

সোমবার ব্যক্তিগত কাজে মিরপুর স্টেডিয়ামে গিয়েছিলেন মুশফিক। তার ব্যক্তিগত ফেসবুক পেজে মাস্ক পরে মিরপুরের মাঠে দাঁড়িয়ে তোলা একটি ছবি পোস্ট করেন তিনি। ক্যাপশনে তিনি লেখেন, স্টেডিয়ামকে তিনি খুব মিস করছেন।

গত ১৫ মার্চ ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) প্রথম রাউন্ডের ম্যাচ শেষে করোনার কারণে ডিপিএলের বাকি ম্যাচ স্থগিত হয়ে যায়। প্রথম রাউন্ডে আবাহনীর হয়ে মুশফিক ১২৭ রানের দুর্দান্ত এক ইনিংস খেলেছিলেন।

(ঢাকাটাইমস/৭ জুলাই/এসইউএল)