বরিশালে এক রশিতে প্রেমিকযুগলের আত্মহত্যা

বরিশাল ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ জুলাই ২০২০, ২১:১৩

বোনের মোবাইলে ক্ষুদেবার্তা দিয়ে ‘এক সাথে কবর দেয়ার অনুরোধ’ জানিয়ে কিশোরী প্রেমিকাকে নিয়ে আত্মহত্যা করেছেন এক সন্তানের জনক। একই রশিতে প্রেমিকযুগলের আত্মহত্যার ঘটনা ঘটেছে বরিশালের উজিরপুর উপজেলায়।

মঙ্গলবার প্রেমিকযুগলের ঝুলন্ত লাশ আম গাছ থেকে উদ্ধার করেছে পুলিশ। আত্মহননকারী প্রেমিকযুগল হলেন- উপজেলার জল্লা ইউনিয়নের ইন্দুরকানী গ্রামের প্রিন্স বালা (২১) এবং একই এলাকার তৃষ্ণা মজুমদার (১৬)। প্রেমিকজুটির প্রিন্স খ্রিস্টান ও তৃষ্ণা হিন্দু ধর্মাবলম্বী।

পুলিশ ও এলাকাবাসী বলছে, প্রিন্স আট বছর আগে বিয়ে করেছে। বর্তমানে তার পাঁচ বছর বয়সী ছেলে রয়েছে। সকলের অগোচরে একই এলাকার কিশোরী তৃষ্ণার সাথে প্রেমের সম্পর্ক হয়। প্রেমিকা অন্য ধর্মের ও প্রেমিক প্রিন্স এক সন্তানের জনক হওয়ায় কোনভাবে তাদের সম্পর্ক মেনে নেবে না। তাই সকলের অগোচরে ৬ জুলাই রাত ১১টা ৩৯ মিনিটে প্রিন্সের মোবাইল থেকে তার বোন শিল্পীকে বার্তা পাঠানো হয়। সেখানে লেখা ছিল যে, তার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। সে তৃষ্ণাকে ভালবেসে স্বেচ্ছায় আত্মহত্যার পথ বেচে নিয়েছে। ক্ষুদেবার্তায় বোনকে অনুরোধ জানানো হয়েছে, তাদের মৃত্যুর পর তারা যেন এক সাথে থাকতে পারেন। তাই মৃত্যুর পরে যেন একই কবরে দাফন করা হয়। মঙ্গলবার দুপুরে পশ্চিম কারফা গ্রামের খোকন রায়ের বাড়ির পুকুরপাড়ের আম গাছ থেকে ঝুলন্ত প্রেমিকযুগলের লাশ উদ্ধার করা হয়।

প্রিন্সের স্ত্রী মিনু রানী জানান, সোমবার সকালে স্বামীসহ তিনি আগৈলঝাড়া উপজেলার রামেরবাজারে তালতলা মাঠ এলাকার পিত্রালয়ে যান। বিকালে স্বামী প্রিন্স তাদের রেখে পশ্চিম কারফা গ্রামের খোকন রায়ের ভাড়া বাসার উদ্দেশ্যে ফিরে এসেছে। ঘরের কর্তা খোকন রায়ের মা গীতা রানী রায় (৮০) জানান, ঘরে কেউ না থাকায় সন্ধ্যার আগেই দরজা জানালা বন্ধ করে ঘুমিয়ে পড়েন। সকালে উঠে দুজনকে আম গাছের সাথে ঝুলতে দেখে স্থানীয়দের খবর দেন। তাদের মাধ্যমে পুলিশ খবর পেয়ে প্রেমিকযুগলের লাশ উদ্ধার করে।

উজিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) হেলাল উদ্দিন জানান, ঘটনাস্থল পরিদর্শন করে ময়নাতদন্তের জন্য লাশ বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অপমৃত্যুর মামলা হয়েছে।

(ঢাকাটাইমস/৭জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :