পিরোজপুরে হ্যান্ডকাপসহ পালিয়ে যাওয়া আসামি আটক

প্রকাশ | ০৭ জুলাই ২০২০, ২১:২৫

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

পিরোজপুরের কাউখালীতে হ্যান্ডকাপসহ পালিয়ে যাওয়া একাধিক মাদক ও চুরি মামলার আসামি শফিক হোসেন জমাদ্দারকে (২২) আটক করা হয়েছে। 

সোমবার রাত ৩টার দিকে উপজেলার চিড়াপাড়া পাড় সাতুরিয়া ইউনিয়নের সুবিদপুর ওয়ার্ডের ইউপি মেম্বর কাজী সালাউদ্দিন ওই আসামিকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

জানা গেছে, সোমবার বিকালে উপজেলার চিরাপাড়া পাড় সাতুরিয়া ইউনিয়নের সুবিদপুর গ্রাম থেকে আটক হওয়ার পর আসামি শফিক হ্যান্ডকাপসহ পুলিশের চোখ ফাঁকি দিয়ে কাছ পালিয়ে যায়।

স্থানীয় ইউপি সদস্য সালাউদ্দিন কাজী জানান, সম্প্রতি উপজেলার সুবিদপুর (উত্তর নিলতি) গ্রামের জনৈক মনির তালুকদারের ঘরে সিঁদ কেটে চুরি হয়। এতে তার মোবাইলসহ অন্যান্য মালামাল চুরি যায়। এ ঘটনায় তিনি থানায় একটি সাধারণ ডায়েরি করেন। মোবাইল চুরির অভিযোগে সোমবার বিকাল সাড়ে ৪টার দিকে স্থানীয়রা ওই যুবককে আটক করে পুলিশে খবর দেন। পুলিশ গিয়ে তাকে থানায় আনতে হ্যান্ডকাপ পরালে  হ্যান্ডকাপসহ পালিয়ে যায়।

তিনি আরো বলেন, স্থানীয় একটি জঙ্গল থেকে রাত ১২টার দিকে পলাতক আসামি শফিককে আটক করা হয়। পরে স্থানীয় গ্রাম পুলিশ এনায়েত হোসেনকে সঙ্গে নিয়ে ট্রলার যোগে থানায় গিয়ে রাত ৩টার দিকে থানায় হস্তান্তর করি।

কাউখালী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, হ্যান্ডকাপসহ পলাতক ওই আসামিকে স্থানীয় ইউপি সদস্যের সহযোগিতায় আটক করা হয়েছে। তার বিরুদ্ধে হ্যান্ডকাপ নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগে মামলা হয়েছে।

শফিক জমাদ্দার উপজেলার সুবিদপুর গ্রামের নাছির উদ্দিন জমাদ্দারের ছেলে।

(ঢাকাটাইমস/৭জুলাই/এলএ)