ডিএসসিসিতে তিনজন প্যানেল মেয়র নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ জুলাই ২০২০, ২১:৩১

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে (ডিএসসিসি) তিনজন প্যানেল মেয়র নির্বাচিত করা হয়েছে। বোর্ড সভায় অনুমোদনের মাধ্যমে ডিএসসিসিতে এবারই প্রথম মেয়র প্যানেল নির্বাচন করা হলো।

ডিএনসিসির ৪৬ নম্বর ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর মো. শহিদ উল্লাহ, ১৪ নম্বর ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর ইলিয়াসুর রহমান ও সংরক্ষিত ১ আসনের ফারজানা ইয়াসমিন বিপ্লবী মেয়র প্যানেল নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের দ্বিতীয় পরিষদের দ্বিতীয় সভায় প্যানেল মেয়র নির্বাচনে উল্লিখিত তিনজনের নাম প্রস্তাব করা হলে পরিষদ সর্বসম্মতিক্রমে তাদেরকে নির্বাচন করে।

এ সময় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেন, ‘আমরা সিটি করপোরেশনকে যেমনি গণতান্ত্রিকভাবে পরিচালিত করতে চাই, তেমনি আইন অনুযায়ী পরিচালিত করতে চাই। আইনের কোনো ব্যত্যয় হোক সেটা আমরা চাই না।’

ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস এসময় কাউন্সিলরদের ধন্যবাদ জানিয়ে বলেন, ‘মানুষকে সেবা দেয়াই আমাদের অন্যতম লক্ষ্য। সেজন্য নতুন সময়সূচি অনুযায়ী ডিএসসিসি'র সকল ওয়ার্ডে যে লার্ভিসাইডিং ও এডাল্টিসাইডিং কার্যক্রম পরিচালনা করা হচ্ছে, ইতিমধ্যে তা জনগণের মাঝে আশার সঞ্চার করেছে এবং জনগণ তাদের সন্তুষ্টি প্রকাশ করছে। এই সাফল্যের দাবিদার আপনারাই। এই কার্যক্রমকে সফল করতে আপনারা নিরলস পরিশ্রম করছেন বলেই আমরা নতুন করে ডিএসসিসিকে গড়ে তোলার যে রূপকল্প হাতে নিয়েছি, তা বাস্তবায়নও গতি পেয়েছে।’

এ সময় তিনি বোর্ড সভার আলোচ্যসূচি এবং আগামী দিনে ডিএসসিসিকে ঢেলে সাজানোর পরিকল্পনা ও রূপকল্প উপস্থাপন করেন এবং কাউন্সিলরগণ তাতে একযোগে একাত্মতা প্রকাশ করে সেই রূপকল্প বাস্তবায়নে পাশে থাকার অঙ্গীকার পুনর্ব্যক্ত করেন।

(ঢাকাটাইমস/০৭জুলাই/কারই/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :