বরিশালের উজিরপুরে ধামুরায় এনআরবিসি ব্যাংকের কার্যক্রম শুরু

নিজস্ব প্রতিবেদক
 | প্রকাশিত : ০৮ জুলাই ২০২০, ১৪:৪৬

এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড সকল ধরণের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে ধামুরা বন্দর বাজার, উজিরপুর, বরিশালে শুরু করেছে ব্যাংকিং কার্যক্রম। মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০ ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ব্যাংকের সম্মানিত চেয়ারম্যান জনাব পারভেজ তমাল। ঢাকা থেকে ভিডিও কনফারেন্সে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনআরবিসি ব্যাংকের সম্মানিত পরিচালক ও ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান জনাব এ এম সাইদুর রহমান।

এসময় ভিডিও কনফারেন্সে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সম্মানিত পরিচালক জনাব এ কে এম মোস্তাফিজুর রহমান।ভিডিও কনফারেন্সে আরো যুক্ত ছিলেন শোলক ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জনাব মোঃ মশিউর রহমান মনির। অনুষ্ঠানস্থলে উপস্থিত ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ বরিশাল জেলা কমান্ডের ডেপুটি ইউনিট কমান্ডার ডাঃ এ. এন. এম. আব্দুল হাকিম, শোলক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ কাজী ইমাউল হক কবির। এসময় প্রধান কার্যালয় থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জনাব মো. মুখতার হোসেন।

এনআরবিসি ব্যাংকের সম্মানিত চেয়ারম্যান জনাব পারভেজ তমাল বলেন, করোনাভাইরাসের এই মহামারির সময়ে এনআরবিসি ব্যাংক প্রান্তিক পর্যায়ের ক্ষুদ্র ব্যবসায়ীদের পাশে থাকবে। তিনি বলেন, করোনাভাইরাস প্রতিরোধে এনআরবিসি সব সময় মাঠে থেকে মানুষকে ব্যাংকিং ও চিকিৎসা সেবা দেবে।

অনুষ্ঠানে ব্যাংকের বরিশাল শাখার প্রধান জে কে এ এম মাকসুদ বিন হারুন, ধামুরা উপশাখার ইনচার্জ জনাব মোঃ নাদির হাসানসহ সম্মানিত গ্রাহকবৃন্দ, ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যাংকের সম্মৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, এনআরবিসি ব্যাংকের উল্লেখযোগ্য সেবার মধ্যে রয়েছে এনআরবিসি হোম লোন ৯৯৯, রেমিটেন্স সেবা, নগদ লেনদেন সুবিধা, ফান্ড ট্রান্সফার, ইউটিলিটি বিল (গ্যাস, পানি ও বিদ্যুৎ) বিল গ্রহণ, বিআরটিএ ফি গ্রহণ, ভূমি রেজিস্ট্রেশন সংক্রান্ত ফি গ্রহণ, ডেবিট ও ক্রেডিট কার্ড সেবা, ইন্টারনেট ব্যাংকিং সেবা। এছাড়া, এই সকল সেবা এক সাথে পেতে রয়েছে মোবাইল অ্যাপস ‘‘এনআরবিসি প্লানেট’’। এছাড়া গ্রাহক সহজেই তার একাউন্ট থেকে এনআরবিসি প্লানেটের মাধ্যমে যেকোন বিকাশ নম্বরে টাকা পাঠাতে পারবেন।

(ঢাকাটাইমস/০৮ জুলাই/আরকে)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

দুঃস্থ ও অসহায়দের মাঝে জনতা ব্যাংকের ইফতার সামগ্রী বিতরণ

ঈদ উৎসব মাতাতে ‘ঢেউ’য়ের ওয়েস্টার্ন সংগ্রহ

৮ হাজার কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন একনেকে

সিটি ব্যাংকের ২০২৩ সালের মুনাফা ৬৩৮ কোটি টাকা, বেড়েছে ৩৩%

ঈদ অফারে বিনামূল্যে মিনিস্টারের রেফ্রিজারেটর পেলেন আসাদুজ্জামান সুমন

সোনালী ব্যাংকে ‘বঙ্গবন্ধুর ঐতিহাসিক নেতৃত্ব ও দেশের উন্নয়ন’ শীর্ষক আলোচনাসভা

সোশ্যাল ইসলামী ব্যাংকের ৭টি নতুন উপশাখার উদ্বোধন

স্বাধীনতা দিবসে জাতীয় স্মৃতিসৌধে পল্লী সঞ্চয় ব্যাংকের শ্রদ্ধা

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে কর্মসংস্থান ব্যাংকের শ্রদ্ধা

স্বাধীনতা দিবসে স্মৃতিসৌধে ইসলামী ব্যাংকের শ্রদ্ধা

এই বিভাগের সব খবর

শিরোনাম :