কিডনি বিক্রি করে বিদ্যুৎ বিল পরিশোধ করবেন বলিউড অভিনেতা

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ জুলাই ২০২০, ১৪:৪৯

বিদ্যুৎ বিল ১ লক্ষ ৩ হাজার টাকা!আর এই বিল পরিশোধ করতে নিজের কিডনি দুটো বিক্রির কথা ভাবছেন ‘মুন্নাভাই এমবিবিএস’র সার্কিট তথা বলিউডের জনপ্রিয় অভিনেতা আরশাদ ওয়ারসি। এই পাহাড় প্রমাণ বিলের পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছেছে যে টুইটারে তিনি নিজের দুটো কিডনি বিক্রি করে দেওয়ার কথাও বলেছেন!

বিশাল অংকের বিদ্যুৎ বিল দেখে বিদ্যুৎ সরবরাহকারী সংস্থা আদানির বিরুদ্ধে ক্ষোভ জানিয়ে সোশ্যাল মিডিয়ায় বলিউড অভিনেতা আরশাদ ওয়ারসি লিখেছেন, ‘সবাইকে অনুরোধ করছি আমার পেইন্টিংগুলো কিনুন, যাতে আমি আদানি সংস্থাকে এই মাসের বিলটা অন্তত দিতে পারি! পরের মাসের বিলের জন্য আমি নিজের কিডনি দুটোই তুলে রাখছি!’

এদিকে বলিউড তারকাদের বিদ্যুতের বিল নিয়ে ইতিমধ্যেই সোরগোল শুরু হয়ে গেছে। প্রথমে অভিনেত্রী তাপসী পান্নু জানিয়েছেন তার এ মাসে বিদ্যুৎ বিলের পরিমান ৩৬ হাজার টাকা। এর পরপরই আরেক অভিনেত্রী হুমা কুরেইশি জানালেন তার বিদ্যুৎ বিলের পরিমান ৫০ হাজার টাকা।

কিন্তু সবাইকে ছাপিয়ে গিয়েছে আরশাদের বিল।তবে এই পাহাড় প্রমাণ বিলের কারণ কী তা বুঝে উঠতে পারছেন না অভিনেতা।রীতিমতো চক্ষু চড়কগাছ অভিনেতার। তবে এইরকম সময়ও নিজের সেন্স অফ হিউম্যারটা ধরে রেখেছেন অভিনেতা, মন্তব্য তাঁর সহকর্মী টিসকা চোপড়া, সঞ্জয় গুপ্তাদের।

আরশাদের শেষ টুইটে যানা যায় এরই মধ্যে তার টুইট দেখে তাঁর সঙ্গে যোগযোগ করেছে সংশ্লিষ্ট বিদ্যুত সংস্থা।এবং তাঁকে সমস্যা সমাধানে পূর্ণ আশ্বাস দেওয়া হয়েছে।

ঢাকাটাইমস/৮জুলাই/এলএম/এসকেএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :