করোনার আবহে শাহরুখের নতুন ছবি

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ জুলাই ২০২০, ১৬:২৬

কোভিড যুদ্ধের সময়ও ভক্তদের কথা ভেবেই শাহরুখ নতুন করে কাজের কথা ভাবছেন। প্রায় তিন মাস একেবারে অচল হয়ে পড়ে আছে সিনেমা জগত। এই পরিস্থিতিতে নতুন ছবি করা একটা চ্যালেঞ্জ তো বটেই। এ বার সেই চ্যালেঞ্জ নিতে চলেছেন শাহরুখ খান। রাজকুমার হিরানির পরিচালনায় অভিনয় করতে দেখা যাবে তাঁকে।

শাহরুখ খানের সঙ্গে বহু দিন ধরেই কাজ করার ইচ্ছে রাজকুমার হিরানির। কিন্তু তা হয়ে ওঠেনি নানা কারণে। তবে এ বার ছবির স্ক্রিপ্ট পড়েই রাজি হয়ে গিয়েছেন কিং খান। সব ঠিক থাকলে অগস্ট থেকেই শুরু হবে শুটিং। ছবির গল্পটিও বেশ মজার। পাঞ্জাব থেকে মানুষ রোজগারের আশায় কানাডা যায়। সেখানে গিয়ে নানা রকম কাজ করে তারা।

শাহরুখকে এমনই এক পাঞ্জাবি ছেলের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। যে রোজগারের জন্য কানাডা পাড়ি দেবে। সব ঠিক থাকলে এ বছরই মুক্তি পেতে পারে ছবি। তবে সব কিছুই নির্ভর করছে করোনা পরিস্থিতির ওপর। ছবির নাম এখনও জানাননি পরিচালক।

নতুন এই ছবিতে শাহরুখকে নেওয়ার জন্য রাজকুমার হিরানি তার সহ-প্রযোজক বিধু বিনোদ চোপড়াকে ছেড়ে দিয়েছেন। রাজকুমার হিরানি প্রোডাকশনস এবং শাহরুখ খানের রেড চিলিজ এন্টারটেইনমেন্ট যৌথ ভাবে এই সিনেমা প্রযোজনা করবে। শোনা যাচ্ছে, হিরানির চলচ্চিত্রের নিয়মিত লেখক পারিজাত জোশীও এই নতুন প্রজেক্টে কাজ করবেন।

ঢাকাটাইমস/৮জুলাই/এসকেএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :