ইংল্যান্ড ব্যাটিংয়ে নামার পর আবার বৃষ্টি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ জুলাই ২০২০, ১৯:২৯

কোভিড-আতঙ্ক কাটিয়ে কীভাবে আন্তর্জাতিক ক্রিকেটের পথচলা শুরু হয়, তা দেখতে অধীর আগ্রহে অপেক্ষা করছিল ক্রিকেটমহল। কিন্তু, সেই অপেক্ষায় জল ঢালল বৃষ্টি। ঠিক সময়ে হলো না টস। অপেক্ষায় থাকতে হল ক্রিকেটারদের সঙ্গে ভক্তদেরও।

সাউদাম্পটনে বাংলাদেশ সময় বিকাল সাড়ে চারটায় শুরু হওয়ার কথা ছিল খেলা। টস হওয়ার কথা ছিল সাড়ে তিনটায়। কিন্তু বৃষ্টি বাদ সাধল। এমনকি, ক্রিকেটাররা ফিরেও গেলেন মাঠ-সংলগ্ন হোটেলে। যা ক্রিকেটপ্রেমীদের কাছে হয়ে উঠল হতাশার। পরে অবশ্য টস হয়েছে বাংলাদেশ সময় বিকাল সাড়ে পাঁচটায়। টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে ইংল্যান্ড।

তবে, মাত্র তিন ওভার খেলা হওয়ার পর আবার বৃষ্টি নেমেছে। যে কারণে আপাতত খেলা বন্ধ আছে। ৩ ওভারে ১ উইকেটে ১ রান করেছে ইংল্যান্ড।

করোনাভাইরাসের কারণে বাইশ গজের দুনিয়া এতদিন ছিল স্তব্ধ। বুধবার আন্তর্জাতিক ক্রিকেট শুরু হওয়ার কথা ছিল ১১৭ দিন পর। এজিয়েস বোল-এ কীভাবে ক্রিকেট ফিরছে, ক্রিকেটাররা নতুন নিয়মের সঙ্গে কী ভাবে ধাতস্থ হয়ে উঠছেন, তা দেখতে চেয়েছিলেন ক্রিকেটপ্রেমীরা।

ব্রায়ান লারা আগেই বলেছেন, বিশ্বের আর কোথাও এখন ক্রিকেট নেই। ফলে দারুণ প্রতিদ্বন্দ্বিতার্পূণ ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ টেস্ট ম্যাচ দেখতে চান তিনি। লারার মতোই প্রতীক্ষায় ক্রিকেটভক্তরাও।

(ঢাকাটাইমস/৮ জুলাই/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :