ঈদে ইভান মনোয়ার’র 'দ’তে দৃশ্য'

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ জুলাই ২০২০, ২০:৪৩

চিত্রাঙ্গদা নামে একটি বই প্রেমী মেয়ে, যে কিনা বই পড়তে খুবই পছন্দ করে।তার কাজ হলো সবসময় চোখের সামনে বই ঝুলিয়ে রাখা। গল্পের বই পড়তে পড়তে গল্পের প্রতিটি দৃশ্যের সাথে সে নিজেকে জড়িয়ে কল্পনা করতে থাকে;কখনও রোমান্টিক দৃশ্য,কখনও এ্যাকশন দৃশ্য। যেখানে প্রতিটি দৃশ্যের সাথে সে নিজের সাথে গল্পের হিরো কবিরকে কল্পনা করে।

এমনই গল্পে তরুণ নির্মাতার ইভান মনোয়ারের চিত্রনাট্য ও পরিচালনায় নির্মাণ করেছেন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র 'দ-তে দৃশ্য। সাম্প্রতি রাজধানীর বিভিন্ন লোকেশনে প্রয়োজনীয় নিরাপত্তা ও সামাজিক দূরত্ব মেনে সম্পূর্ণ হয়েছে স্বল্পদৈর্ঘ্যটির দৃশ্যধারণের কাজ।

নির্মাতা ইভান মনোয়ার বলেন,'গল্পটা অনেকদিন ধরে মাথায় ঘুরপাক খাচ্ছিলো। আর করোনার মধ্য আমরা ঠিক করোনা রিলেটেড কোনও গল্প বলতে চাচ্ছিলাম না। তাই 'দ-তে দৃশ্য’র চিত্রনাট্য বেছে নেয়া। আসলে গল্পটা একটু অ্যাবসার্ড ধরণের।যে গল্পে থ্রিল আছে, সাসপেন্স আছে এবং রোমান্টিসিজম আছে।

মেকিং ও স্টোরি টেলিং -এ দর্শক নতুনত্ব পাবে। 'দ-তে দৃশ্য' গল্পটিতে দম আছে,যা দর্শকের ভালো লাগবে বলে আশা করছি।এবং গল্পের শেষে অপ্রত্যাশিত টুইস্ট রয়েছে;যেটি দেখতে হলে স্বল্পদৈর্ঘ্যটি মুক্তি পর্যন্ত অপেক্ষা করতে হবে।'

তিনি আরোও বলেন,'বর্তমানে স্বল্পদৈর্ঘ্যটির পোষ্ট প্রোডাকশনের কাজ চলছে। যাবতীয় কাজ শেষে অনলাইন প্লাটফর্ম ‘বিঞ্জ’ -এ আসবার সম্ভাবনা রয়েছে।ইতিমধ্যে তাদের সাথে প্রাথমিক কথাবার্তা হয়েছে। 'স্বল্পদৈর্ঘ্যটি কবে নাগাদ মুক্তি পাবে? ঢাকা টাইমস এর এমন প্রশ্নে নির্মাতা বলেন,'ইভান এন্টারটেইনমেন্ট ভেঞ্চারস এর ব্যানারে ও মাইন্ড দ্যা গ্যাপ প্রোডাকশন হাউজের নির্মাণে কনটেন্টটি দেখতে দর্শকদের ঈদ পর্যন্ত অপেক্ষা করতে হবে।

দ’তে দৃশ্য’তে চিত্রাঙ্গদা চরিত্রে অভিনয় করেছে নবাগত অভিনেত্রী ইসরাত লায়লা ইলা। এবং কবির চরিত্রে অভিনয় করেছে অভিনেতা ফারহান রিও।ইতিমধ্যে 'দ-তে দৃশ্য' স্বল্পদৈর্ঘ্যটির পোস্টার ও ফার্স্ট লুক টিজার সোশ্যাল মিডিয়াতে পাবলিশ হয়েছে।যা দর্শকমহলে বেশ সাড়া ফেলেছে।

ঢাকাটাইমস/৮জুলাই/এলএম/এসকেএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :