দিনাজপুরে করোনায় একজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর
 | প্রকাশিত : ০৮ জুলাই ২০২০, ২২:৫৮

করোনায় আক্রান্ত দিনাজপুরে একজনের মৃত্যু হয়েছে। অন্যদিকে করোনায় আজ জেলায় নতুন করে আক্রান্ত হয়েছে ৩৬ জন। এ নিয়ে জেলায় করোনায় মোট আক্রান্ত সংখ্যা এখন ৮৪৪ জন।

বীরগঞ্জ উপজেলার এক স্কুলের প্রধান শিক্ষক গোলাম কিবরিয়া (৪৯) করোনার উপসর্গ নিয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির তিন ঘন্টা পর চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার বিকালে মারা যান। বুধবার রাতে তার নমুনায় করোনা পজিটিভ রিপোর্ট এসেছে বলে জানিয়েছেন সিভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুস।

তিনি জানান, বীরগঞ্জ উপজেলার সাতোর ইউনিয়নের চৌপুকুরিয়া গ্রামের বাসিন্দা এবং জনতা নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম কিবরিয়া (৪৯) গত ৪/৫ দিন ধরে জ্বর-সর্দি-কাশি এবং গলাব্যথায় ভুগছিলেন। মঙ্গলবার দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন তিনি। করোনাব পরীক্ষার জন্য নমুনা সংগ্রহের পর কিছুক্ষণ পর তার জন্য মৃত্যু হয়েছে।

এছাড়াও গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে করোনায় আরো ৩৬ জন আক্রান্ত হয়েছে বলে নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা. মো. আব্দুল কুদ্দুস।

তিনি জানান, এম আব্দুর রহিম মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে জেলার ১৪৬টি নমুনা পরীক্ষা করে ৩৬ জনের রিপোর্ট পজিটিভ এসেছে।

নতুন করে করোনায় আক্রান্তদের মধ্যে দিনাজপুর ৮ জন, কাহারোলে ৭ জন, ঘোড়াঘটে ৫ জন, চিরিরবন্দরে ৪ জন, বিরলে ৩ জন, নবাবগঞ্জে ৩ জন, বিরামপুরে ২ জন এবং ফুলবাড়ীতে একজন রয়েছে।

এ পর্যন্ত জেলায় মোট করোনা আক্রান্ত সংখ্যা ৮৪৪ জন। এ পর্যন্ত জেলায় করোনা আক্রান্ত হয়ে মোট মৃত্যু হয়েছে ১৬ জনের।

করোনার উপসর্গ নিয়ে এ পর্যন্ত জেলায় মৃত্যু হয়েছে আরো ১৯ জনের।

আজ ১৮ জনসহ জেলার করোনা আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ৪৫৯ জন সুস্থ হয়েছে।

(ঢাকাটাইমস/৮জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :