ইউরো-বাংলা প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি প্রদীপ

প্রকাশ | ০৯ জুলাই ২০২০, ০০:২২

জহিরুল ইসলাম, এথেন্স (গ্রিস) থেকে

এথেন্সের স্থানীয় একটি রেস্তোরাঁয় গত ৬ জুলাই ইউরো-বাংলা প্রেস ক্লাব ইন গ্রিসের কার্যকরী পরিষদের জরুরি সভা হয়েছে। এ সভায় সভাপতিত্ব করেন সহসভাপতি প্রদীপ কুমার সরকার। অনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম।

উপস্থিত নেতারা সর্বসম্মতিতে সভাপতি তাইজুল ইসলাম ফয়েজ ও সিনিয়র সহসভাপতি মুহাম্মদ ইলিয়াস আহমদ দেশে অবস্থান করায় সহসভাপতি প্রদীপ কুমার সরকারকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেন।

পরবর্তী সভার সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত ভারপ্রাপ্ত সভাপতির দ্বায়িত্ব পালন করার জন্যে কার্যকরী পরিষদের উপস্থিত নেতারা তাকে অনুরোধ করেন।

ইউরো-বাংলা প্রেস ক্লাব নিয়ে কাউকে কোনো ধরনের বিভ্রান্ত না হওয়ার জন্য উপস্থিত নেতারা সবাইকে আহ্বান জানিয়েছেন। সভায় উপস্থিত ছিলেন সহসভাপতি প্রদীপ কুমার সরকার, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জাবের আহমেদ, অর্থ সম্পাদক রাজিব আহমেদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাকির হোসাইন চৌধুরী মুন্না, সহ সাংগঠনিক সম্পাদক নুরুন নাহার, দপ্তর সম্পাদক জহির উদ্দিন মিয়াজি, সহ দপ্তর সম্পাদক মেহেদী হাসান, সহ প্রচার সম্পাদক মাহফুজ আহমেদ, প্রকাশনা সম্পাদক শামীম আহমেদ, নির্বাহী সদস্য নেজাম উদ্দিন, ফয়সাল আহমেদ, আব্দুর রহিম ও শহীদ মিয়া প্রমুখ।

২০২০-২০২৩ ইউরো-বাংলা প্রেস ক্লাব সর্বসম্মতিতে পূর্বে ঘোষিত তিন বছর মেয়াদের জন্য চলমান কমিটি কার্যকর রয়েছে।

(ঢাকাটাইমস/৯জুলাই/কেএম)