ফেরি থেকে নামিয়ে গৃহবধূকে দলবেঁধে ধর্ষণ, আটক ৩

(শিবচর) মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ জুলাই ২০২০, ০৮:২৯

মাদারীপুরের শিবচরে কাঁঠালবাড়ি নৌরুটে ফেরি থেকে নামিয়ে চরের মধ্যে নিয়ে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে তিন যুবকের বিরুদ্ধে। গত মঙ্গলবার (৭ জুলাই) রাতে মাদারীপুরের শিবচরের কাঁঠালবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার সঙ্গে জড়িত অভিযোগে তিনজনকে কাঁঠালবাড়ি থেকে আটক করেছে পুলিশ। তারা হলেন মাসুদ মোল্লা, মাহবুব মৃর্ধা ও নুর মোহাম্মদ হাওলাদার।

জানা যায়, ধর্ষণের শিকার মেয়েটির গ্রামের বাড়ি যশোর জেলায়। দুই সপ্তাহ আগে চাঁদপুরের এক ছেলের সঙ্গে তার বিয়ে হয়। মেয়েটির স্বামী কেরানীগঞ্জ একটি প্রোজেক্টে চাকরি করেন। তিন দিন আগে কাঁঠালবাড়ি এলাকার এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান। সেখান থেকে মঙ্গলবার রাতে স্বামীর বাসা কেরানীগঞ্জ যাওয়ার জন্য কাঁঠালবাড়ি থেকে শিমুলিয়া ঘাটে যাওয়ার জন্য ফেরিতে করে রওয়ানা হন। ওই সময় স্বামী রাসেল মিয়া শিমুলিয়া ঘাটে স্ত্রীর জন্য অপেক্ষা করছিলেন।

শিবচর থানা পুলিশ ও স্থানীয়রা জানায়, কাঁঠালবাড়ি থেকে শিমুলিয়া যাওয়ার সময় ফেরির পেছন দিয়ে আটক তিনজন ওই গৃহবধূকে কৌশলে ফেরি থেকে নামিয়ে স্পিডবোটে করে নিয়ে যায়। পরে স্পিডবোটের জ্বালানি শেষ হয়ে গেলে ট্রলারে করে চরের নির্জন স্থানে নিয়ে তিনজন তাকে দলবেঁধে ধর্ষণ করেন। এ সময় মেয়েটি অসুস্থ হয়ে পড়েন। ধর্ষণকালে মেয়েটির চিৎকার শুনে চরাঞ্চলের লোকজন তাকে উদ্ধার করেন।

শিবচর থানার উপ-পরিদর্শক (এসআই) বিষ্ণপদ হীরা জানান, খবর পেয়ে কাঁঠালবাড়িতে গিয়ে ধর্ষণের শিকার মেয়েটিসহ অভিযুক্ত তিন যুবককে আটক করে থানায় নিয়ে আসি।

শিবচর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, ধর্ষণের ঘটনায় মাসুদ মোল্লা, মাহবুল মৃর্ধা ও নুর মোহাম্মদ হাওলাদার নামে তিন যুবককে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

ঢাকাটাইমস/৮জুলাই/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

লক্ষ্মীপুরে যুবলীগ নেতার চোখ উপড়ে দিয়েছে দুর্বৃত্তরা

ফেনী সরকারি কলেজে শিক্ষার্থীদের গণইফতারে ছাত্রলীগের হামলা, আহত ১০

মধ্যরাতে ফের মিয়ানমারের গুলির শব্দে কেঁপে উঠল টেকনাফ সীমান্ত

উত্তরবঙ্গের ট্রেন চলাচল স্বাভাবিক, দুর্ঘটনা তদন্তে ৪ সদস্যের কমিটি

বরগুনা প্রেসক্লাবের নামে ভুয়া কমিটি গঠনের অভিযোগ 

ঝিনাইদহে বাজার নিয়ন্ত্রণে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানে জরিমানা

যারা ট্রেনে আগুন দেয় তারাই ভাড়া বৃদ্ধির গুজব ছড়ায়: রেলমন্ত্রী

আলফাডাঙ্গায় দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

মানিকগঞ্জে ব্যবসায়ী হত্যা মামলায় ৫ জনের যাবজ্জীবন

সিলেটে পিকআপ-লেগুনা সংঘর্ষে একই পরিবারের ৫ জন নিহত

এই বিভাগের সব খবর

শিরোনাম :