তাদের বিরুদ্ধে সুশান্তের মৃত্যু মামলা খারিজ

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৯ জুলাই ২০২০, ১৫:০৯

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলা থেকে ইন্ডাস্ট্রির তিন মেগাস্টার সালমান খান, করণ জোহার ও সঞ্জয় লীলা বানসালিকে রেহাই দিয়েছে বিহারের মজফফরপুর আদালত। সঙ্গে আদালত সাফ জানিয়ে দিয়েছে, বিষয়টি তাদের এখতিয়ারের বাইরে।

‘রাবতা’ তারকা সুশান্তের আত্মহত্যার পর কারণ হিসেবে ‘নেপোটিজম’ বা ‘স্বজনপোষণ’কে কাঠগড়ায় তুলতেই উঠে আসে এই তিন তারকা অভিনেতা, পরিচালক ও প্রযোজকের নাম। অভিযোগ ওঠে, এই তিনজনের হস্তক্ষেপে সাত মাসে ছয়টি ছবির কাজ হারান সুশান্ত।

সেই অভিযোগের ভিত্তিতেই পরে বিহারের আইনজীবী সুধীর কুমার ওঝা সালমান খান, করণ জোহার এবং সঞ্জয় লীলা বানসালির বিরুদ্ধে মামলা দায়ের করেন। সেই মামলার শুনানিতে বুধবার মুজফফরপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মুকেশ কুমারের নেতৃত্বাধীন বেঞ্চ জানিয়ে দেয়, বিষয়টি আদালতের এখতিয়ারের বাইরে। সঙ্গে মামলাটিও খারিজ করে দেয়া হয়।

সুশান্তের মৃত্যুর তিন দিন পরে অকালমৃত্যুর বিচার চেয়ে এই মামলাটি করেছিলেন সুধীর কুমার ওঝা নামের ওই আইনজীবী। যার অন্যতম সাক্ষী হিসেবে অভিনেত্রী কঙ্গনা রানাউতের কয়েকটি টুইট তিনি আদালতে পেশ করেন। টুইটগুলোতে কঙ্গনা বলিউডের অন্যায় আচরণের প্রতিবাদ জানিয়েছিলেন।

তবে মামলা খারিজ হওয়ার খবরে তিন তারকার কেউ মুখ না খুললেও আইনজীবী ওঝা জানিয়েছেন, তিনি জেলা আদালতের সামনে মজফফরপুর আদালতের এই সিদ্ধান্তকে চ্যালেঞ্জ জানাবেন। বলেন, ‘সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে কষ্ট পাচ্ছে বিহার। তার অসময়ে চলে যাওয়ার জন্য যারা দায়ী, তাদের শাস্তি পেতেই হবে।’

ঢাকাটাইমস/০৯জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :