রামেকে করোনায় এক মৃত্যু, উপসর্গে আরও ১

রাজশাহী ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ জুলাই ২০২০, ১৬:০০ | প্রকাশিত : ০৯ জুলাই ২০২০, ১৫:৫৮

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে করোনায় আরও তোফাজ্জল হোসেন (৫৮) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। তিনি রাজশাহী নগরীর মালোপাড়া ভুবন মোহন পার্ক এলাকার বাসিন্দা ছিলেন। এছাড়া হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে নওগাঁ সদর উপজেলার পাড় নওগাঁর শ্যামাপদ (৬৫) নামে এক গ্রাম্য চিকিৎসকের মৃত্যু হয়েছে।

শ্যামাপদের স্বজনরা জানান, প্রায় এক সপ্তাহ ধরে জ্বর ও সর্দি-কাশিতে ভুগছিলেন শ্যামাপদ। তাই করোনার পরীক্ষা করাতে নওগাঁ সদর হাসপাতালে গত পাঁচ দিন আগে নমুনা দেওয়া হয়। কিন্তু রিপোর্ট এখনো পাওয়া যায়নি। এদিকে শারীরিক অবস্থার অবনতি হতে থাকে তার। তাই বুধবার সন্ধ্যায় রামেক হাসপাতালে নিয়ে আসা হলে করোনা ওয়ার্ডে তাকে রাখা হয়। এখানে সন্ধ্যায় তার নমুনাও সংগ্রহ করা হয়। কিন্তু ওই রাত ২টার দিকে তার মৃত্যু হয়। গ্রামে মরদেহ নিলে করোনা আতঙ্কে কেউ আসবে কি না এ চিন্তায় মরদেহ নিয়ে যাওয়া হয়নি। কোয়ান্টাম ফাউন্ডেশনের মাধ্যমে বৃহস্পতিবার সকালে রাজশাহীতেই মরদেহ দাহ করা হয়েছে।

এদিকে হাসপাতালের উপ-পরিচালক সাইফুল ফেরদৌস জানান, ব্যবসায়ী তোফাজ্জল হোসেনের করোনা পজিটিভ ছিল। তিনি বাড়িতেই আইসোলেশনে ছিলেন। শারীরিক অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার সকালে তাকে হাসপাতালে ভর্তির কিছুক্ষণ পরই তার মৃত্যু হয়। কোয়ান্টাম ফাউন্ডেশন স্বাস্থ্যবিধি মেনে তার মরদেহ দাফনের ব্যবস্থা করা হয়েছে।

ঢাকাটাইমস/৯জুলাই/পিএল

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :