বিসিসিআই থেকে বেতন পান না সৌরভ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ জুলাই ২০২০, ১৯:৩৬

বিশ্ব একদিনের ক্রিকেটে সফলতম বাঁ-হাতি ব্যাটসম্যানদের মধ্যে একজন। ভারতীয় ক্রিকেটের অন্যতম সফল অধিনায়ক। বর্তমানে দেশটির ক্রিকেট সংস্থার শীর্ষ পদেও তিনি। তবে বিসিসিআই সভাপতি হিসেবে সৌরভ গাঙ্গুলীর আয় কত? এই প্রশ্নের উত্তর দিয়েছেন স্বয়ং সৌরভই। এক ক্রীড়া ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, বিসিসিআই সভাপতির বেতন তথ্য।

ভারতীয় ক্রিকেটের বোর্ড সভাপতি ‘সাম্মানিক চাকরি’। তাই এই কাজের কোনও বেতন নেই। স্পোর্টস ওয়েবসাইট স্পোর্টসকিডা'কে সাক্ষাৎকারে জানিয়েছেন সৌরভ গাঙ্গুলী। তাঁর কথায়, ভারতীয় ক্রিকেটের সঙ্গে যুক্ত থাকতেই সভাপতির সাম্মানিক পদ গ্রহণ করেছেন তিনি। ২০১৯ সালের অক্টোবরে বিসিসিআই এর ৩৯তম সভাপতি নির্বাচিত হন সৌরভ গাঙ্গুলী।

যদিও ওই ওয়েবসাইটের তথ্য অনুযায়ী, বিভিন্ন ব্র্যান্ডের সঙ্গে চুক্তি ছাড়াও 'দাদাগিরি'র থেকেও ভালো উপার্জন রয়েছে প্রাক্তন ভারত অধিনায়কের। caknowledge.com-এর একটি রিপোর্ট অনুযায়ী, প্রাক্তন ভারত অধিনায়কের মোট সম্পত্তির পরিমাণ প্রায় ৪১৬ কোটি ভারতীয় রুপি। Puma, DTDC, Tata Tetley, Senco Gold, JSW Cement-এর মতো বহু ব্র্যান্ডের সঙ্গে ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে চুক্তি রয়েছে সৌরভের। এর মধ্যে শুধু Puma থেকেই বছরে ১. ৩৫ কোটি রুপি আয় করেন সৌরভ।

(ঢাকাটাইমস/৯ জুলাই/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :