ঝিনাইদহে করোনায় আরও তিন মৃত্যু, উপসর্গে এক

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ জুলাই ২০২০, ২০:২৫

ঝিনাইদহে করোনা আক্রান্ত আরও তিনজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত আটজনে মৃত্যু হয়েছে। এদিকে জেলায় উপসর্গ নিয়ে আরও একজনের মৃত্যু হয়েছে। এছাড়া জেলায় নতুন করে করোনা শনাক্ত হয়েছে ৩৩ জনের।ঝিনাইদহ সিভিল সার্জন অফিসের মুখপাত্র প্রসেঞ্জিত এ তথ্য জানান।

তিনি জানান, জেলায় করোনায় মৃতদের মধ্যে ঝিনাইদহ শহরের ট্রাক টার্মিনাল পাড়ার তাজুল ইসলাম (৬২) একজন। এক সপ্তাহ আগে তার করোনা শনাক্ত হয়। নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

এদিকে বৃহস্পতিবার ভোরে ঢাকায় ঝিনাইদহের সাবেক সিভিল সার্জন ও খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালক রাশেদা সুলতানা রঞ্জুর ছোট বোন পলি আক্তারের মৃত্যু হয়ন। তিনি ঝিনাইদহের বিশিষ্ট ব্যবসায়ী জাহিদের স্ত্রী।

অন্যদিকে করোনা উপসর্গ নিয়ে মৃত শৈলকুপার মিন গ্রামের রাকিব হোসেনের রিপোর্ট পজেটিভ এসেছে। গত মঙ্গলবার ঝিনাইদহ সদর হাসপাতালে তার মৃত্যু হয়।

এছাড়া বৃহস্পতিবার দুপুরে আদর্শপাড়ায় করোনা উপসর্গ নিয়ে মামুন নামে এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি ঝিনাইদহ জেলা যুবদলের সভাপতি আহসান হাবিব রণকের বড় ভাই। তিনি সাত দিন ধরে মামুন করোনা উপসর্গে ভুগছিলেন বলে তার পরিবার জানায়।

প্রসঙ্গত, এ পর্যন্ত ঝিনাইদহ সদরের ১৩১ জন, কালীগঞ্জের ১২০ জন, শৈলকূপার ৫৪ জন, কোটচাদপুরের ২৫ জন, মহেশপুরের ২০ জন এবং হরিণাকুণ্ডুর ১৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ১২১ জন সুস্থ হয়েছেন।

ঢাকাটাইমস/৯জুলাই/পিএল

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :