জামালপুরে করোনায় বৃদ্ধের মৃত্যু

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ জুলাই ২০২০, ২০:৪৭

জামালপুরে করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে এক শিক্ষকের মৃত্যুর ১০ ঘণ্টা পর তায়েজ আলী (৭০) নামে এক বৃদ্ধ মারা গেছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে ময়মনসিংহ এসকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মারা যাওয়া তায়েজ আলী সরিষাবাড়ী পৌরসভার শিমলাপল্লী গ্রামের মৃত সুরুজ আলীর ছেলে। জামালপুর জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. মাহফুজুর রহমান সোহান তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

ডা. মাহফুজুর রহমান সোহান বলেন, মারা যাওয়া তায়েজ আলী আগে থেকেই বার্ধক্যজনিত বিভিন্ন সমস্যায় ভুগছিলেন। গত ২৯ জুন নমুনা পরীক্ষায় তার দেহে করোনা শনাক্ত হয়। ৩০ জুন তাকে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় ১ জুলাই তাকে ময়মনসিংহের এস কে হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে তিনি মারা যান।

তিনি বলেন, এর আগে বুধবার রাত ১১টার দিকে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে করোনায় চিকিৎসাধীন অবস্থায় মইন উদ্দিন (৫৫) নামে এক শিক্ষকের মৃত্যু হয়। তার বাড়িও জেলার সরিষাবাড়ী উপজেলায়।

সরিষাবাড়ী পৌরসভার মাইজবাড়ি গ্রামের মৃত কাদিম উদ্দিনের ছেলে মইন উদ্দিন উপজেলার কোনাবাড়ি দাখিল মাদরাসার সহকারী শিক্ষক ছিলেন।

বৃহস্পতিবার সকালে সংশ্লিষ্ট কমিটি ও স্বাস্থ্যবিধি মোতাবেক তার দাফন সম্পন্ন হয়েছে। তার মৃত্যুর মাত্র ১০ ঘণ্টার পর একই উপজেলায় আরো একজনের মৃত্যুতে এলাকায় শোক ও আতঙ্কের সৃষ্টি হয়েছে।

সরিষাবাড়ীর উপজেলা নির্বাহী কর্মকর্তা শিহাব উদ্দিন আহমদ বলেন, স্বাস্থ্যবিধি মেনে সংশ্লিষ্ট কমিটি ও স্বেচ্ছাসেবকদের মাধ্যমে মারা যাওয়া তায়েজ উদ্দিনের লাশ দাফন করা হবে। তিনি হাসপাতালে মৃত্যুবরণ করায় তার বাড়ি লকডাউন করার প্রয়োজন নেই। তবে তার সংস্পর্শে থাকা ব্যক্তিদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য আরটি-পিসিআর ল্যাবে পাঠানো হবে।

(ঢাকাটাইমস/৯জুলাই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

লক্ষ্মীপুরে যুবলীগ নেতার চোখ উপড়ে দিয়েছে দুর্বৃত্তরা

ফেনী সরকারি কলেজে শিক্ষার্থীদের গণইফতারে ছাত্রলীগের হামলা, আহত ১০

মধ্যরাতে ফের মিয়ানমারের গুলির শব্দে কেঁপে উঠল টেকনাফ সীমান্ত

উত্তরবঙ্গের ট্রেন চলাচল স্বাভাবিক, দুর্ঘটনা তদন্তে ৪ সদস্যের কমিটি

বরগুনা প্রেসক্লাবের নামে ভুয়া কমিটি গঠনের অভিযোগ 

ঝিনাইদহে বাজার নিয়ন্ত্রণে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানে জরিমানা

যারা ট্রেনে আগুন দেয় তারাই ভাড়া বৃদ্ধির গুজব ছড়ায়: রেলমন্ত্রী

আলফাডাঙ্গায় দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

মানিকগঞ্জে ব্যবসায়ী হত্যা মামলায় ৫ জনের যাবজ্জীবন

সিলেটে পিকআপ-লেগুনা সংঘর্ষে একই পরিবারের ৫ জন নিহত

এই বিভাগের সব খবর

শিরোনাম :