সাহেদকে বাসা ছাড়তে নোটিশও দেন ‘অতিষ্ট’ বাড়িওয়ালা!

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ জুলাই ২০২০, ২১:৫৭ | প্রকাশিত : ০৯ জুলাই ২০২০, ২১:৫০
ফাইল ছবি

মো. সাহেদ। দেশজুড়ে তাকে নিয়ে চলছে আলোচনা-সমালোচনার ঝড়। কারণ প্রভাব খাটিয়ে যেখানেই যা করেছেন এখন একে একে তা বের হয়ে আসছে। তার বিরুদ্ধে অভিযোগ উঠেছে, রিজেন্ট হাসপাতালের উত্তরা এবং মিরপুর শাখার ভবন মালিকদের ভাড়া না দেয়ার। ভাড়া চাইলে উল্টো হুমকি দিতেন তিনি। শুধু হাসপাতালেই নয়, রাজধানীর ওল্ড ডিওএইচএসের যে বাসায় তিনি ভাড়া থাকতেন সেই বাড়িওয়ালাও তার আচরণে অতিষ্ট হয়ে বাড়ি ছাড়ার নোটিশ দিয়েছিলেন। বাড়ির মালিক লিনিয়া দেওয়ান গণমাধ্যমকে একথা জানিয়েছেন।

করোনার পরীক্ষা না করে রিপোর্ট দেয়াসহ নানা অভিযোগে মামলার পর থেকে সাহেদ পলাতক থাকলেও তার পরিবার এখনো ভাড়া বাড়িতেই আছেন। সাহেদের ভাড়া বাসার মালিক তাদের ঠিক উপরের তলাতেই থাকেন। তিনি জানিয়েছেন, ব্যবসায়ী পরিচয়ে বাসা ভাড়া নিলেও প্রথম দিন থেকেই সাহেদ বাজে আচরণ করতেন। নিয়মিত ভাড়াও পরিশোধ করতেন না। এক পর্যায়ে অতিষ্ট হয়ে তাকে বাড়ি ছেড়ে দেয়ার নোটিশ দেয়া হলেও তিনি বাসা ছাড়েননি।

ভাড়া না দেয়ায় হাসপাতাল ছাড়তে দুই হাসপাতালের ভবন মালিকও বারবার নোটিশ দিয়েছেন সাহেদকে। কিন্তু এতে কর্ণপাত করেননি সাহেদ। কোনো সরকারি কর্মকর্তা না হলেও সাহেদ সবসময় পতাকাবাহী গাড়িতে চলাফেরা করতেন। সঙ্গে তিনজন গানম্যানও থাকত তার।

বাড়ির মালিক লিনিয়া দেওয়ান অভিযোগ করেছেন, একজন গানম্যানের সঙ্গে খারাপ ব্যবহারের অভিযোগ তুলে তিনি বাজে ব্যবহার করেন। লিনিয়া দেওয়ান বলেন, একবার সে তার এক লোককে একটি ব্রিফকেস নিয়ে পাঠায়। খুলেই দেখলাম অনেক টাকা। তখন সে আমাকে আমার টাকা দিয়ে বললো এই টাকা কিছুই না। আমাকে হুমকি দিয়ে বলেছে আপনি আমার গানম্যানদের সঙ্গে খারাপ ব্যবহার কেন করেছেন, আপনি জানেন আমি কে। সেদিন খুব বাজে ব্যবহার করেছেন দাবি করে বাড়ির মালিক বলেন, মেয়েদের সঙ্গে কীভাবে কথা বলতে হয় সে জানেই না। খুবই বিশ্রিভাবে কথা বলে। এক পর্যায়ে তার আচরণে বিরক্ত হয়ে বাড়ি ছাড়ার নোটিশ দেই।

এদিকে সাহেদ পলাতক থাকলেও যে বাসায় তার পরিবার আছে সেই ভবনের গ্যারেজে ফ্লাগ স্ট্যান্ড এবং স্টিকার লাগানো একটি গাড়ি এখনো আছে।

(ঢাকাটাইমস/০৯জুলাই/বিইউ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :