শেখ হাসিনার বিশ্বস্ত যোদ্ধা ছিলেন সাহারা খাতুন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ জুলাই ২০২০, ০৭:৪৫

সাহারা খাতুন আজীবন শেখ হাসিনার একজন বিশ্বস্ত ও মহত্তম যোদ্ধা ছিলেন বলে এক শোক বার্তায় জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। শোকবার্তায় তিনি আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য, সাবেক মন্ত্রী সাহারা খাতুন এমপি র মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেন।

ডিএসসিসি মেয়র বলেন, ‘সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি, স্বাধীনতার মহানায়ক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অবিচল থেকে তিনি আজীবন জননেত্রী শেখ হাসিনার একজন বিশ্বস্ত ও মহত্তম যোদ্ধা ছিলেন। বাংলাদেশ আওয়ামী লীগ তথা দেশের চরম দুঃসময়েও তিনি গণমানুষের অধিকার প্রতিষ্ঠা ও গণতন্ত্র রক্ষায় অগ্রগণ্য ভূমিকা রেখেছেন।

শেখ ফজলে নূর তাপস বলেন, ‘অ্যাডভোকেট সাহারা খাতুন আইনজীবী পরিবারের একজন অভিজ্ঞ সদস্যই নন, তিনি নির্ভরতার প্রতীক হয়ে আজীবন দলীয় নেতাকর্মীদের পাশে থেকেছেন। তার মৃত্যুতে দেশের আইনজীবী পরিবারে চরম শূন্যতা তৈরি হলো, আমি হারালাম এক পরম আপনজন।’

ডিএসসিসি মেয়র মরহুমার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টার দিকে থাইল্যান্ডের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সাহারা খাতুন। তার বয়স হয়েছিল ৭৭ বছর।

ঢাকাটাইমস/১০জুলাই/কারই/এমআর

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :