আইপিএল আয়োজন করবে না নিউজিল্যান্ড

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ জুলাই ২০২০, ০৮:৪১

চলতি বছর আইপিএল কি হবে? হলেও কবে এবং কোথায় হবে, তা জানতে উৎসাহী ক্রিকেটবিশ্ব৷ ভারতের মাটিতে যে এবার আইপিএলের আসর বসছে না, তা এক প্রকার নিশ্চিত৷ তবে আইপিএল আয়োজন করতে চেয়ে ইতিমধ্যে সংযুক্ত আরব আমীরশাহী, শ্রীলঙ্কা এবং নিউজিল্যান্ড নাকি আইপিএল আয়োজনের প্রস্তাব দিয়েছে৷

নিউজিল্যান্ডেই কি আইপিএলের আসর বসছে! এমনই জল্পনা শুরু হয়ে গিয়েছিল। দেশের একাধিক প্রচারমাধ্যমে লেখা হয়েছিল বোর্ডের কাছে আইপিএল আয়োজনে উৎসাহ প্রকাশ করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। কিন্তু বৃহস্পতিবার সেই দাবি উড়িয়ে দিল ক্রিকেট নিউজিল্যান্ড। কিউই ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে জানানো হল, এমন কোনও প্রস্তাব তাদের তরফে দেওয়া হয়নি।

আইপিএল আয়োজনের চেয়ে নিউজিল্যান্ড বরং এফটিপি ঠিক রাখার দিকেই বেশি মনোযোগী বলে জানিয়েছেন কিউই ক্রিকেটের মুখপাত্র রিচার্ড ব্রুক, “এটা অসত্য গুজব। আইপিএল আয়োজন করার মতো অবস্থায় নেই নিউজিল্যান্ড। মূলত শিডিউলের কারণেই এটা সম্ভব হবে না, কারণ আইপিএলের সময় এবং নিউজিল্যান্ডের এফটিপি সূচির সময় প্রায় একই সময়ে।”

মূলত বিসিসিআইয়ের এক কর্মকর্তার কাছ থেকেই প্রথম নিউজিল্যান্ডের আগ্রহের কথা জানা গিয়েছিল। আগামী সেপ্টেম্বর থেকে নভেম্বরের মাঝে বিসিসিআই আইপিএল আয়োজন করতে চায়। তবে ভারতে করোনা আক্রান্তের সংখ্যা আবারও বেড়ে যাওয়ায় আইপিএলের দিনক্ষণ নির্ধারণ নিয়ে আবারও ভাবতে হতে বিসিসিআইকে।

(ঢাকাটাইমস/১০ জুলাই/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :