রাজশাহীতে করোনায় আরও একজনের মৃত্যু

ব্যুরো প্রধান, রাজশাহী
 | প্রকাশিত : ১০ জুলাই ২০২০, ১০:৫৮

রাজশাহীতে করোনাভাইরাসে আক্রান্ত আরও একজনের মৃত্যু হয়েছে। রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাত ১০টার দিকে তার মৃত্যু হয়।

মৃত এই রোগীর নাম মাইনুল ইসলাম (৬৫)। তিনি মহানগরীর রানীবাজার বাটার মোড় এলাকার জাইদুর রহমানের ছেলে। এনিয়ে রজশাহীতে ১৪ জনের মৃত্যু হলো করোনায়। আর শুধু মহানগরীতে মৃতের সংখ্যা ৭ জন।

মাইনুল ইসলামের ভাই আতিকুল ইসলাম জানান, করোনা উপসর্গ নিয়ে গত শনিবার (৪ জুলাই) রামেক হাসপাতালের ২৯ নম্বর (করোনা ওয়ার্ড) ওয়ার্ডে ভর্তি করা হয় মাইনুলকে। এরপর তার নমুনা সংগ্রহ করা হয়। পরে নমুনা পরীক্ষায় তার শরীরে করোনা শনাক্ত হয়। এরপর তিনি হাসপাতালেই ছিলেন।

গত রবিবার মইনুলের (৫ জুলাই) শ্বাসকষ্ট দেখা দেয়। এতে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাত ১০টার দিকে তিনি মারা যান।

রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়ায় মৃতের মরদেহ স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হবে। এজন্য কোয়ান্টাম ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবী সদস্যরা প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছেন।

ঢাকাটাইমস/১০জুলাই/আরআর/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :