যশের স্ত্রী মিমি, আছেন নুসরাতও

বিনোদন ডেস্ক
| আপডেট : ১০ জুলাই ২০২০, ১২:২১ | প্রকাশিত : ১০ জুলাই ২০২০, ১১:৫২

লকডাউন পরবর্তী ছবির শুটিং শুরু করেছেন কলকাতার সুপারহিট দুই নায়িকা এবং একই সঙ্গে পাস করা সাংসদ মিমি চক্রবর্তী ও নুসরাত জাহান। ছবির নাম ‘এসওএস কলকাতা’। পরিচালনা করছেন অংশুমান প্রত্যুষ। অ্যান্টি টেররিজ়ম স্কোয়াড নিয়ে ছবির গল্প।

‘এসওএস কলকাতা’র নায়ক যশ। তাকে দেখা যাবে অ্যান্টি টেররিজ়ম স্কোয়াডের একজন অফিসারের ভূমিকায়। নুসরাত জাহান রয়েছেন ওই বিভাগেরই ট্র্যাকিং রিলেটেড কাজের একজন দক্ষ কর্মী হিসেবে। অন্যদিকে মিমি চক্রবর্তীতে দেখা যাবে যশর স্ত্রীর ভূমিকায়।

এ ছবির মাধ্যমে বেশ কয়েক মাস পর আবার ক্যামেরার সামনে দাঁড়ালেন নুসরাত জাহান। অনুভূতি জানিয়ে নায়িকা বলেন, ‘অনেক দিন পর কাজ শুরু করলাম তো বেশ নার্ভাস লাগছে।’ শুটিং শুরুর আগের রাতে ছবির চিত্রনাট্য পড়তে পড়তে খেই হারিয়ে ফেলেছিলেন তিনি। জানান, স্বামী নিখিল জৈন তার মনোবল বাড়াতে সাহায্য করেন।

অন্যদিকে যশ এর আগে মিমির সঙ্গে একাধিক ছবিতে কাজ করেছেন। একটি ছবিতে কাজ করেছেন নুসরাতের সঙ্গেও। তবে একই সঙ্গে মিমি-নুসরাতের সঙ্গে তিনি এই প্রথম। দুই নায়িকার সঙ্গে কাজের অভিজ্ঞতা সম্পর্কে যশ বলেন, ‘মিমি ভালো অভিনেত্রী। নুসরাতও পরিচালকের কথামতো নিজেকে ভাঙতে পারেন।’

পরিচালক অংশুমান প্রত্যুষ জানান, ‘লকডাউনের মধ্যে এই ছবির চিত্রনাট্য লেখা হয়েছে। সকল স্বাস্থ্যবিধি মেনেই শুটিংয়ের কাজ চলছে। যশ-মিমি-নুসরাতসহ টিমের সবাই বেশ ভালো কাজ করছে। সব কাজ ঠিকঠাক সমাধা হলে এ বছরই ছবিটি মুক্তি দিতে পারব বলে আশা করছি।’

ঢাকাটাইমস/১০জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :