বিগ বস: রেকর্ড পারিশ্রমিক পাচ্ছেন সালমান

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১০ জুলাই ২০২০, ১৫:২৪

ভারতীয় টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস’। ২০০৬ সাল থেকে অনুষ্ঠানটি প্রচারিত হচ্ছে। প্রথম দুই বছর সনি টিভিতে এবং ২০০৮ সাল থেকে কালারস টিভি প্রচার করে ‘বিগ বস’। এ পর্যন্ত ছয় জন তারকা অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন। ২০০৬ সালে অভিনেতা আরশাদ ওয়ার্সিকে দিয়ে এই যাত্রা শুরু হয়। পরবর্তীতে শিল্পা শেঠি, অমিতাভ বচ্চন, সঞ্জয় দত্ত, ফারাহ খান এবং সালমান খান উপস্থাপনার দায়িত্বে আছেন।

এর মধ্যে ‘বিগ বস’-এর সবচেয়ে বেশি সংখ্যক সিজন উপস্থাপনা করেছেন বলিউড ভাইজান সালমান খান। ২০১০ সালে তিনি প্রথম রিয়্যালিটি শোটি উপস্থাপনা করেন। এরপর থেকে ২০১১ ও ২০১৫ সাল বাদে সবকটি সিজনেই উপস্থাপক ছিলেন সালমান। আর ‘বিগ বস’-এ আসার পর প্রতি সিজনেই তিনি পারিশ্রমিক বাড়িয়েছেন। গত বছর ১৩ তম সিজনে ভাইজান প্রতি পর্বের জন্য পারিশ্রমিক নিয়েছিলেন বাংলাদেশি মুদ্রায় ১৬ কোটি টাকা করে। এবার সেই সংখ্যা আরও বাড়িয়েছেন।

ভারতের একাধিক সংবাদমাধ্যমের খবর, অক্টোবর মাসে কালারস টিভির পর্দায় আসতে চলেছেন ‘বিগ বস’-এর ১৪ তম সিজন। বরাবরের মতো এবারও উপস্থাপকের ভূমিকায় সালমান খান। আর এই করোনাকালেও ভাইজান তার পারিশ্রমিক বাড়িয়েছেন। খবর বলছে, এবার প্রতি পর্বের জন্য রেকর্ড ১৮ কোটি টাকা করে পারিশ্রমিক হাঁকিয়েছেন সালমান। টিআরপির কথা মাথায় রেখে প্রতিবারের মতো এবারও ভাইজানের নতুন দর মেনে নিয়েছেন আয়োজকরা।

কালার্স চ্যানেল কর্তৃপক্ষ এবারের ১৪ তম ‘বিগ বস’ নিয়ে নতুন করে ভাবছে। একঘেয়ে দূর করে দর্শকদের মনোরঞ্জনের জন্য তারা গত কয়েক বছরের মতো এবারও নতুন কিছু যোগ করবে। পাশাপাশি করোনার জন্য সেটে প্রয়োজনীয় সব রকম সতর্কতা নেয়া হবে। এমনকি ‘বিগ বস’ হাউসে প্রবেশের আগে প্রত্যেক প্রতিযোগীর করোনা পরীক্ষা বাধ্যতামূলক করা হয়েছে।

ঢাকাটাইমস/১০জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :